বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সৎ ও নিষ্ঠার সঙ্গে কাজ করার অঙ্গীকার নতুন ধর্ম প্রতিমন্ত্রীর

সৎ ও নিষ্ঠার সঙ্গে কাজ করার অঙ্গীকার নতুন ধর্ম প্রতিমন্ত্রীর

দেশ ও জাতির বৃহত্তর স্বার্থে সৎ ও নিষ্ঠার সঙ্গে কাজ করার অঙ্গীকার করেছেন নবনিযুক্ত ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল। মঙ্গলবার সন্ধ্যায় শপথ নেওয়ার পর বঙ্গভবন থেকে বেরিয়ে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় তিনি এ কথা বলেন।  

ফরিদুল হক বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আমাকে যে উদ্দেশ্য নিয়ে এই মন্ত্রণালয়ের দায়িত্ব দিয়েছেন, সেই উদ্দেশ্য বাস্তবায়নে দেশ ও জাতির বৃহত্তর স্বার্থে আমি সৎ ও নিষ্ঠার সঙ্গে কাজ করে যাব।

মন্ত্রণালয়ের ‘উন্নতির’ জন্য কাজ করার প্রত্যয় ব্যক্ত করে তিনি বলেন, বর্তমানে যে অবস্থায় আছে, তার থেকে উন্নতির দিকে নিয়ে যাওয়ার চেষ্টা করব। মঙ্গলবার সন্ধ্যায় বঙ্গভবনে নতুন প্রতিমন্ত্রী হিসেবে ফরিদুল হক খান দুলালকে শপথ পড়ান রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। 

পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানটি পরিচালনা করেন মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম। শপথ অনুষ্ঠানে মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জমান খান কামাল ও তথ্যমন্ত্রী হাছান মাহমুদ উপস্থিত ছিলেন।

করোনাভাইরাস মহামারীর কারণে বঙ্গভবনের দরবার হলে ছোট পরিসরে এই শপথ অনুষ্ঠান সম্পন্ন হয়। ফরিদুল হক খান দুলাল আওয়ামী লীগের মনোনয়নে জামালপুর-২ আসন (ইসলামপুর) থেকে নবম, দশম ও একাদশ জাতীয় সংসদে নির্বাচিত সদস্য। তিনি ইসলামপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করছেন।

দৈনিক বগুড়া

সর্বশেষ: