• সোমবার   ১৮ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ৫ ১৪২৭

  • || ০৪ জমাদিউস সানি ১৪৪২

১৪০

মিথিলার উইকিপিডিয়া প্রোফাইলে খোলামেলা ছবি

দৈনিক বগুড়া

প্রকাশিত: ১৬ ডিসেম্বর ২০২০  

অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা গত কয়েক বছর ধরেই নানা বিষয় নিয়ে সোশ্যাল মিডিয়ায় আলোচিত ব্যক্তি। বিশেষ করে তাহসানের সঙ্গে বিচ্ছেদ, প্রেমের গুঞ্জন এবং সৃজিত মুখার্জির সঙ্গে বিয়ে নিয়ে। এর মাঝে তার বেশকিছু খোলামেলা ছবিও ভাইরাল হয়। সম্প্রতি সেগুলো স্থান পেয়েছে উইকিপিডিয়া প্রোফাইলে!

গত বছরের নভেম্বরে নির্মাতা ও পরিচালক ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার অন্তরঙ্গ মুহূর্তের ছবি ভাইরাল হয়। সেই সময় সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে এ অভিনেত্রীর খোলামেলা শরীরের ভিডিও চ্যাট করার কিছু ছবি।

জানা গেছে, সেই ছবিগুলোই সম্প্রতি স্থান পেয়েছে উইকিপিডিয়া প্রোফাইলে। এখন যেকেউ গুগলে ‘রাফিয়াত রশিদ মিথিলা’ অনুসন্ধান করলেই ওই পেজ সামনে আসে। আর এ পেজের প্রথম ছবিটিই বেশ খোলামেলা।

 

মিথিলার উইকিপিডিয়া প্রোফাইল। স্ক্রিনশট নেয়া

মিথিলার উইকিপিডিয়া প্রোফাইল। স্ক্রিনশট নেয়া

তবে ছবিগুলো ভাইরালের পর সেই সময় মিথিলা বলেছিলেন, অস্বাভাবিক কোনো ছবি না এসব।

এদিকে গত বছর ৬ ডিসেম্বর ভারতীয় বাংলা সিনেমার নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গে বিয়ে হয় বাংলাদেশি অভিনেত্রী রাফিয়াথ রশীদ মিথিলার। মিথিলা বর্তমানে কলকাতায় শ্বশুরবাড়িতেই অবস্থান করছেন। মাঝেমাঝেই ভারতের বিভিন্ন তারকার সঙ্গে দেখা যায় মিথিলাকে।

সম্প্রতি তাদের ছাদবাগানে বসেছে আসর। ছবিতে দেখা যায়, এক বেঞ্চে সস্ত্রীক বসে আছেন টলিউড অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য। দাঁড়িয়ে গান গাইছেন কলকাতার কবি শ্রীজাত। তার সঙ্গে গিটার বাজাচ্ছেন টলিউড অভিনেতা যীশু সেনগুপ্ত। একপাশ থেকে এ দৃশ্য ভিডিও করছেন রাফিয়াথ রশীদ মিথিলার স্বামী পরিচালক সৃজিত মুখার্জি।

ছবিকে ঘিরে নেটিজনরা নানা আলোচনা-সমালোচনা করেছেন। এর রেশ কাটতে না কাটতেই ফের ইনস্টাগ্রামে নিজের খোলামেলা ছবি প্রকাশ করলেন এই অভিনেত্রী। এর আগে এত খোলামেলা ছবি প্রকাশ করেননি মিথিলা।

দৈনিক বগুড়া
দৈনিক বগুড়া
বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর