শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

রয়েল এনফিল্ড বাইকের যেসব বিষয় জানতে গুগলে বেশি সার্চ হয়

রয়েল এনফিল্ড বাইকের যেসব বিষয় জানতে গুগলে বেশি সার্চ হয়

রয়েল এনফিল্ড মোটরসাইকেলকে বনেদি বললেও ভুল হয় না। ভারতে তুমুল জনপ্রিয় এই বাইক। বাংলাদেশেও অনেকেই এর নাম জানেন।  এই বাইক নিয়ে জানার যেন শেষ নেই! কৌতুহলী তরুণরা গুগলে রয়েল এনফিল্ড নিয়ে জানতে সার্চ করেন প্রতিনিয়তই।

এই কৌতূহল মেটানোর জন্য বরাবরের ভরসা গুগল। রয়েল এনফিল্ড হান্টার ৩৫০ মডেল নিয়ে ৫টি প্রশ্ন সবচেয়ে বেশি হয়। জানুন এ সম্পর্কে।

royel enfield৬ ফুট উচ্চতা সম্পন্ন ব্যক্তির জন্য কি হান্টার উপযুক্ত?

রয়ের এনফিল্ড হান্টার ৩৫০ এর সিটের উচ্চতা ৭৯০ মিলিমিটার। রয়েছে মিড সেট ফুটপেগ পজিশন। বাইকের হ্যান্ডেলবার সামান্য লো, তবে হান্টারের স্টান্স বেশ স্পোর্টি তাই উচ্চতায় বেশি রাইডারদের খুব একটা বেশি অসুবিধা হবে না।

হান্টার ৩৫০  মডেলের মাইলেজ কত?

রয়ের এনফিল্ড বাইকের মাইলেজ সাধারণত বেশি হয় না। তাই হান্টার ৩৫০ নিয়েও খুব একটা উচ্চ প্রত্যাশা রাখলে হতাশ হবেন। এই বাইকের স্বীকৃত মাইলেজ ৩৬.২ কিলোমিটার। তবে হান্টারের সিটি মাইলেজ একটু বেশি পাওয়া যায়।

royel enfield hunter bdহান্টার নিয়ে লং ড্রাইভ যাওয়া যাবে?

রয়েল এনফিল্ড হান্টার ৩৫০ মডেল নিয়ে অনেক মানুষের প্রশ্ন বাইকটি নিয়ে আদৌ লং ট্রিপে যাওয়া যাবে? তাদের জন্য বলে রাখা ভালো, প্রতিটি বাইক নিয়েই লং ট্রিপ করা যায়। আর হান্টার ৩৫০ এ ক্ষেত্রে কোনও ব্যতিক্রম নয়। মোটরসাইকেলটির সর্বোচ্চ গতি ১১৪ কি.মি. প্রতি ঘণ্টা। এছাড়া নেভিগেশনের জন্য রয়েছে ট্রিপার পড যা লং ড্রাইভে কাজে আসতে পারে।

রয়েল এনফিল্ড হান্টার কি খুব ভারী বাইক?

এই মোটরসাইকেল ওজন ১৮১ কেজি, ত্রুজার বাইকের এই ওজন অত্যন্ত স্বাভাবিক। তবে কেউ যদি বাজাজ পালসার (১৬৪ কেজি) কেটিএম ৩৯০ ডিউক (১৭১ কেজি) থেকে এই বাইক চড়েন তাহলে তাদের ক্ষেত্রে হান্টার একটু ভারী মনে হতে পারে।

hunter

হান্টার ৩৫০ এর অন রোড প্রাইজ?

রয়্যাল এনফিল্ড হান্টার ৩৫০ এর ভেরিয়েন্ট অনুযায়ী অন রোড প্রাইজ কত তা জানতে চান অনেকেই। ভারতে রয়েল এনফিল্ড হান্টারের অনরোড প্রাইজ শুরু ১ লাখ ৬৯ হাজার ১৬২ রুপি থেকে। 

দৈনিক বগুড়া