শনিবার, ২২ জুন ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১

আর্জেন্টিনা ম্যাচের টিকিট শেষ ১০ মিনিটেই!

আর্জেন্টিনা ম্যাচের টিকিট শেষ ১০ মিনিটেই!

এশিয়া সফরে আসছে লিওনেল মেসির বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনা ফুটবল দল। ১৫ জুন বেইজিংয়ে তাদের সফরের প্রথম ম্যাচ অস্ট্রেলিয়ার বিপক্ষে। এই ম্যাচের টিকিটের দাম ধরা হয় আকাশছোঁয়া। যা নিয়ে চীনে হয় প্রবল সমালোচনা।

অনেকেই ধারণা করেছিলেন, বেইজিংয়ে ওয়ার্কার্স স্টেডিয়ামে ৬৮ হাজার ধারণক্ষমতার স্টেডিয়ামে এই ম্যাচটির টিকিট বিক্রিতে বেশ ঝক্কি ঝামেলা পোহাতে হবে আয়োজকদের। বাস্তবে দেখা গেলো তার উল্টো চিত্র। প্রথম পর্যায়ে টিকিট ছাড়ার পর সেগুলো শেষ হয়ে গেছে মাত্র ১০ মিনিটেই! আর্জেন্টাইন সংবাদমাধ্যম 'টিওয়াইসি স্পোর্টস' জানিয়েছে এই খবর।

যদিও প্রথম পর্যায়ে ঠিক কী পরিমাণ টিকিট ছাড়া হয়েছে, সেটি নির্দিষ্ট করে বলেনি 'টিওয়াইসি স্পোর্টস'। তবে বোঝাই যাচ্ছে, বিশ্বচ্যাম্পিয়নদের এই ম্যাচ ঘিরে দর্শকদের আগ্রহ তুঙ্গে।

বেইজিংয়ে এ ম্যাচের টিকিটের সর্বনিম্ন মূল্য ধরা হয়েছে ৮২ মার্কিন ডলার, বাংলাদেশি মুদ্রায় যা প্রায় ৮ হাজার ৮৩৫ টাকা। সবচেয়ে দামি টিকিটের মূল্য ৬৭৫ ডলার (বাংলাদেশি মুদ্রায় প্রায় ৭২ হাজার টাকা)। এমন উচ্চমূল্যের পরও টিকিট কিনতে হুমড়ি খেয়ে পড়ছেন দর্শকরা। আগামী বৃহস্পতিবার দ্বিতীয় দফায় এই ম্যাচের টিকিট ছাড়া হবে।

দৈনিক বগুড়া

সর্বশেষ: