মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১

আঙুল ফুলে কলাগাছ কিশোরগঞ্জ রেলওয়ে স্টেশন মাস্টার মিজান

আঙুল ফুলে কলাগাছ কিশোরগঞ্জ রেলওয়ে স্টেশন মাস্টার মিজান

সংগৃহীত

রেলওয়েতে চাকরির সুবাদে আঙুল ফুলে কলাগাছ হয়েছেন কিশোরগঞ্জ রেলওয়ে স্টেশন মাস্টার মিজানুর রহমান। জানা গেছে, কিশোরগঞ্জ রেলওয়ে স্টেশন মাস্টার মিজান দুই কোটি টাকা দিয়ে জেলা শহরের খরমপট্টি এলাকায় বহুতল ভবন কিনেছেন।

জনমনে প্রশ্ন জেগেছে কোথায় পেলেন তিনি এত টাকা? খোঁজ নিয়ে আরো জানা গেছে, তিনি করিমগঞ্জের উরদিঘীর মরিচখালি বাজারে ৯০ লাখ টাকা দিয়ে একটি মার্কেট কিনেছেন। তবে করিমগঞ্জে উরদিঘীর মরিচখালী বাজারে কিশোরগঞ্জ রেলওয়ে স্টেশন মাস্টার মিজানের কেনা সুপার মার্কেটটি প্রায় ১ মাস আগে ১ কোটি ২০ লাখ টাকায় বিক্রি করে দিয়েছে বলে জানা গেছে।

স্টেশন মাস্টার মিজানুর রহমান করিমগঞ্জ উপজেলার উজানভরাটিয়া জলভাঙ্গা গ্রামের রেসত আলীর ছেলে। তার প্রতিবেশীরা বলছেন কেউ টাকা পয়সার মালিক হলে এলাকার মানুষের চোখে পড়ে। রেলওয়েতে যোগদানের পর থেকে তার অবস্থার পরিবর্তন হতে শুরু করে। এখন তিনি ও তার পরিবার কোটি কোটি টাকার মালিক।

বৃহস্পতিবার বিকেলে মার্কেটের দোকান বিক্রির বিষয়ে জানতে চাইলে স্টেশন মাস্টার মিজানুর রহমান জানান, মরিচখালি বাজারের মার্কেটের দোকানগুলো প্রায় ১ মাস আগে বিক্রি করা হয়েছে। জেলা শহরের খরমপট্টি এলাকার বহুতল ভবন কেনার বিষয়ে জানতে চাইলে তিনি জানান, খরমপট্টি এলাকায় একটি ভবন কেনা হয়েছে ২ কোটি ১ লাখ টাকা দিয়ে। এর মধ্যে ৩৫ লাখ টাকার একটি ফ্ল্যাট রেজিস্ট্রি করার বাকি রয়েছে। এ ফ্ল্যাটটি নিয়ে সর্বমোট ২ কোটি ১ লাখ টাকা খরচ হবে বলে জানান তিনি।

সূত্র: দৈনিক প্রতিদিনের কাগজ

সর্বশেষ: