শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

আদমদীঘিতে মাদক সেবনের অপরাধে তিনজনের জেল

আদমদীঘিতে মাদক সেবনের অপরাধে তিনজনের জেল

সংগৃহীত

বগুড়ার আদমদীঘিতে একটি মাদক সেবনের দায়ে তিনজনকে প্রত্যেককে এক মাসের বিনাশ্রম কারাদন্ড ও ১০০ টাকা করে জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত। দন্ডপ্রাপ্তরা হলো. আদমদীঘি উপজেলার ছাতিয়ানগ্রাম ইউপির অন্তাহার গ্রামের গোলাম মোস্তফার ছেলে সাব্বির হোসেন (২০), একই উপজেলার পাইকপাড়া গ্রামের দেলুয়ার হোসেনের ছেলে রেজা ইসলাম (২৪) ও জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার হান্তা বাসন্তপুর গ্রামের বাদল ঘোষের ছেলে সুজন ঘোষ (৩২)।

গতকাল সোমবার (৩ ডিসেম্বর) দুপুরে নির্বাহি ম্যাজিষ্ট্রেট ও আদমদীঘির উপজেলা নির্বাহি অফিসার টুকটুক তালুকদার এই রায় দেন।ভ্রাম্যমান আদালত সুত্রে জানাযায়, গত সোমবার সকাল থেকে আদমদীঘি উপজেলা উপজেলা নির্বাহি অফিসারের নেতৃত্বে সান্তাহার মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সদস্যরা মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন। অভিযানে আদমদীঘি সান্তাহার পোওতা রেলগেট এলাকা থেকে মাদক সেবনের অপরাধে ওই তিনজনকে আটক করে ভ্রাম্যমান আদালতের নির্বাহি ম্যাজিষ্ট্রেট টুকটুক
তালুকদার প্রত্যেককে এক মাসের বিনাশ্রম কারাদন্ড ও ১০০ টাকা করে জরিমানা করেন। মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর সান্তাহার সার্কেলের পরিদর্শক এসএম এলতাস উদ্দিন বলেন দন্ডপ্রাপ্তদের বগুড়া কারাগারে পাঠানো হয়েছে।

সর্বশেষ: