শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বেতন জটিলতায় ক্লাব ছাড়লেন আলভেস

বেতন জটিলতায় ক্লাব ছাড়লেন আলভেস

বেতন না পাওয়ায় সাও পাওলোর অনুশীলনে আর না যাবার সিদ্ধান্ত নিয়েছেন ব্রাজিলিয়ান অভিজ্ঞ ডিফেন্ডার দানি আলভেস। সাও পাওলোর ফুটবল পরিচালক কার্লোস বেলমন্টে বলেছেন, বিশ্বকাপ বাছাইপর্বে পেরুর বিপক্ষে ব্রাজিলের হয়ে খেলার পর আলভেস ক্লাবকে তার বেতন পরিশোধের কথা বললে ক্লাব এই মুহূর্তে তা দিতে অস্বীকৃতি জানায়। 

ফলে আলভেস ক্লাবের অনুশীলনে আর যোগ না দেবার কথা জানিয়ে দিয়েছেন। যদিও ক্লাব কিংবা আলভেসের পক্ষ থেকে বেতনের পূর্নাঙ্গ অঙ্ক সম্পর্কে জানা যায়নি। তবে ব্রাজিলিয়ান গণমাধ্যম ও’ গ্লোবো দাবী করেছে ৩৮ বছর বয়সী এই অভিজ্ঞ রাইট ব্যাকের জন্য সাও পাওলোকে প্রায় ১১ মিলিয়ন ব্রাজিলিয়ান রিয়াল গুনতে হবে।

কার্লোস বেলমন্টে বলেছেন, আলভেসের সঙ্গে আর্থিক বিষয়াদী ফয়সালা না হওয়া পর্যন্ত তিনি সাও পাওলোতে আসছেন না। এটা তিনি প্রতিনিধির মাধ্যমে এর মধ্যেই ক্লাবকে অবহিত করেছে। 

সাও পাওলো পুরো পরিস্থিতি বুঝতে পারছে। গত সপ্তাহে এ ব্যপারে আলভেসের সঙ্গে ক্লাবের একটি আলোচনা হয়েছে। তখন তাকে একটি প্রস্তাব দেয়া হলেও তার প্রতিনিধি সেটা মেনে নেয়নি। যদিও সমঝোতার প্রক্রিয়া এখনো চলমান রয়েছে। আমরা তার সিদ্ধান্তটি কোচ হার্নান ক্রেসপোকে জানিয়ে দিয়েছি।

সেভিয়া, বার্সেলোনা, জুভেন্টাস ও পিএসজিতে ১৭ বছরের বর্ণাঢ্য সময় কাটিয়ে আলভেস ২০১৯ সালে সাও পাওলোতে যোগ দিয়েছিলেন। 

ছোটবেলা থেকেই তিনি এই ক্লাবের সমর্থক ছিলেন এবং এখানে যোগ দেবার আগে বলেছিলেন তার স্বপ্ন ছিল এই ক্লাবের হয়ে মাঠে নামার।

বর্তমান সময়ে ব্রাজিলিয়ান ক্লাবগুলো কোচ ও খেলোয়াড়দের বেতন নিয়ে যে জটিলতার মধ্যে পড়েছে তার সাম্প্রতিক শিকার হলেন আলভেস।

দৈনিক বগুড়া