শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ৩০ চৈত্র ১৪৩০

লখনৌকে বিদায় করে কোয়ালিফায়ারে মুম্বাই

লখনৌকে বিদায় করে কোয়ালিফায়ারে মুম্বাই

মুম্বাই ইন্ডিয়ান্সের সামনে দাঁড়াতেই পারলো না লখনৌ সুপার জায়ান্টস। ক্রুনাল পান্ডিয়ার দলকে ৮১ রানের বিশাল ব্যবধানে বিধ্বস্ত করে কোয়ালিফায়ারে উঠলো মুম্বাই ইন্ডিয়ান্স। বিদায় নিলো লখনৌ।

চেন্নাইয়ের এম চিদাম্বরম স্টেডিয়ামে টস জিতে ব্যাট করতে নেমে ৮ উইকেট হারিয়ে ১৮২ রানের চ্যালেঞ্জিং স্কোর সংগ্রহ করে মুম্বাই। জবাব দিতে নেমে আকাশ মাধওয়ালের বিধ্বংসী বোলিংয়ের মুখোমুখি হয় লখনৌ। ২৯ বছর বয়সী এই ডানহাতি মিডিয়াম ফাস্ট বোলার ৩.৩ ওভার বল করেছেন। মাত্র ৫ রান দিয়ে তিনি একাই তুলে নিয়েছেন ৫ উইকেট।

একদিকে আকাশ মাধওয়ালের বিধ্বংসী বোলিং। অন্যদিকে লখনৌ ব্যাটারদের একের পর এক ভুল। যার খেসারত দিতে হয়েছে তিনটি রানআউটের মাধ্যমে। যার ফলে ১৬.৩ ওভারে মাত্র ১০১ রান তুলতেই অলআউট হয়ে যায় লখনৌ সুপার জায়ান্টস।

১৮৩ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরু থেকেই বিপদে পড়ে লখনৌ। ওপেনার প্রেরক মানকড় ৬ বলে ৩ রান করে আউট হয়ে যান। অধিনায়ক ক্রুনাল পান্ডিয়া আউট হন ৮ রান করে। কাইল মায়ার্স ১৩ বলে ১৮ রান করে আউট হন।

আয়ুস বাদোনি ৭ বলে ১ রান, নিকোলাস পুরান শূন্য রানে আউট হয়ে যান, দিপক হুদা আউট হন ১৫ রানে। সর্বোচ্চ ২৭ বলে ৪০ রানে রানআউট হন মার্কাস স্টোইনিজ। লখনৌর দুর্ভাগ্য হলো, যারা রান করেছেন সেই স্টোইনিজ (৪০) এবং দিপক হুদা (১৫) রানআউট হয়ে যান। অন্যরাও আউট হয়ে যান খুব দ্রুত। শেষ পর্যন্ত ১০১ রানে অলআউট হয়ে যায় লখনৌ। আকাশ মাধওয়ালের ৫ উইকেট ছাড়াও ১টি করে উইকেট নেন ক্রিস জর্ডান এবং পিযুশ চাওলা।

এর আগে টস জিতে ব্যাট করতে নেমে ৮ উইকেট হারিয়ে ১৮২ রান সংগ্রহ করে মুম্বাই ইন্ডিয়ান্স। সর্বোচ্চ ৪১ রান করেন ক্যামেরন গ্রিন। ৩৩ রান করেন সুর্যকুমার যাদব, ২৩ রান করেন নেহাল ওয়াধেরা।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই