মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

ডিম ভেজে ভাত খাওয়ায় ঝগড়া, ক্ষোভে নিজেকে শেষ করল স্কুলছাত্রী!

ডিম ভেজে ভাত খাওয়ায় ঝগড়া, ক্ষোভে নিজেকে শেষ করল স্কুলছাত্রী!

ফরিদপুরের নগরকান্দায় ডিম ভাজা খাওয়া নিয়ে ঝগড়া করে ইতি আক্তার (১৪) নামে এক কিশোরীর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করার খবর পাওয়া গেছে। মঙ্গলবার (৯ মে) বিকালে উপজেলার ডাঙ্গী ইউনিয়নের ভবুকদিয়া পাড়াদিয়া গ্রামে নিজ ঘরের আড়া থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।

ইতি আক্তার ওই গ্রামের মো. তাইজুদ্দিন শেখের মেয়ে। তিনি স্থানীয় শ্রীরামদিয়া উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী। এদিকে স্কুলপড়ুয়া মেয়েকে হারিয়ে শোকে পাথর হয়ে গেছে তার মা-বাবা।

ইতির বাবা তাইজুদ্দিন বলেন, প্রতিদিনের মতো মঙ্গলবার সকালে স্কুলে যায় আমার মেয়ে ইতি আক্তার। দুপুরে স্কুল থেকে বাড়িতে ফিরে সে নিজে ডিম ভেজে ভাত খায়। এ সময় ডিম ভাজা খাওয়া নিয়ে আমার আরেক মেয়ে সুরুমি আক্তারের সঙ্গে তার ঝগড়া হয়। এতে ক্ষোভে ফুঁসে ওঠে ইতি। একপর্যায় বিকালে পরিবারের সদস্যরা যখন বাড়ির ওঠানে গৃহস্থালি কাজে ব্যস্ত তখন গলায় ওড়না পেঁচিয়ে ঘরের আড়ার সঙ্গে ঝুলে আত্মহত্যা করে ইতি। খবর পেয়ে পুলিশ এসে লাশ উদ্ধার করে নিয়ে যায়।

নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিরাজ হোসেন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

দৈনিক বগুড়া

সর্বশেষ: