মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৪ চৈত্র ১৪৩০

সিনেমার প্রচারণায় বিএএফ শাহীন স্কুলে পরীমনি

সিনেমার প্রচারণায় বিএএফ শাহীন স্কুলে পরীমনি

আগামী ২০ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে নির্মাতা আবু রায়হান জুয়েল পরিচালিত প্রথম সিনেমা ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। বিশিষ্ট শিক্ষাবিদ, জনপ্রিয় সায়েন্স ফিকশন লেখক ও খ্যাতিমান শিশুসাহিত্যিক ড. মুহম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’ থেকে নির্মিত হয়েছে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’।

মুক্তির আগে ছবিটির প্রচার-প্রচরণায় ব্যস্ত সময় পার করছে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ টিম। প্রচারণার অংশ হিসেবে বুধবার (৪ জানুয়ারি) রাজধানীর বিএএফ শাহীন স্কুল অ্যান্ড কলেজে অংশ নিয়েছেন তারা। সেখানে উপস্থিত ছিলেন এ সিনেমার নায়িকা পরীমনি।

হলে গিয়ে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ দেখার আহ্বান জানিয়ে পরীমনির বলেন, ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ তোমাদের (ছাত্র-ছাত্রী) জন্য সিনেমা। এ কথা জানাতেই আজ তোমাদের স্কুল এসেছি। আশা করছি, তোমরা সবাই হলে গিয়ে আমাদের এ সিনেমাটি দেখবে। তোমাদের অনেক ভালো লাগবে।

এসময় পরিচালক আবু রায়হান জুয়েল বলেন, আমাদের এ সিনেমাটা মূলদর্শক বাচ্চারা। তাই সিনেমার প্রচারের অংশ হিসেবে আজ বিএএফ শাহীন স্কুল অ্যান্ড কলেজে এসেছি। সামনে আরও কিছু স্কুলে যাওয়াও ইচ্ছে আছে। বাচ্চাদের সঙ্গে কথা বলবো সিনেমাটি নিয়ে। তাদের দেখার আমন্ত্রণ জানাবো।

এ সিনেমার মাধ্যমে দ্বিতীয়বারের মতো একসঙ্গে জুটি বেধেছেন চিত্রনায়িকা পরীমনি ও নায়ক সিয়াম আহমেদ। এর আগে ‘বিশ্বসুন্দরী’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন তারা।

‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমা ২০১৮-২০১৯ অর্থবছরে সরকারি অনুদানে নির্মিত হয়েছে। এরই মধ্যে সিনেমাটির গান, পোস্টার উন্মোচন ও ট্রেইলার প্রকাশ হয়েছে। সিনেমাটির প্রচারের অংশ হিসেবে বুধবর সকাল সাড়ে ৭ টার দিকে বিএএফ শাহীন স্কুল অ্যান্ড কলেজে উপস্থিত হন পরীমনি কচি খন্দকার ও পরিচালক আবু রায়হান জুয়েল। ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ টিমের পক্ষ থেকে ছাত্র-ছাত্রীদের মধ্যে কলম ও ক্লাস রুটিন বিতরণ করা হয়। এর সঙ্গে টিফিন ও পেন বক্স ছিল।

দৈনিক বগুড়া

শিরোনাম:

তিন দিনের সফরে সুইডেনের রাজকন্যা ঢাকায়
সারিয়াকান্দিতে জাতির পিতার জন্মবার্ষিকী ও শিশু দিবস পালিত
দুপুরের মধ্যে যেসব অঞ্চলে ধেয়ে আসছে ঝড়-বৃষ্টি
শেরপুরে ফিলিং স্টেশনে দুই লাখ টাকা জরিমানা; ২ জন আটক
সোনাতলায় রেল স্টেশনে উন্নয়নমূলক কর্মকাণ্ড নিয়ে মতবিনিময় সভা
সারিয়াকান্দিতে চায়না ম্যাজিক জাল ধ্বংস করলো উপজেলা প্রশাসন
বগুড়ার সান্তাহারে ফেন্সিডিলসহ মাদক কারবারি গ্রেপ্তার
বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উপলক্ষে বগুড়ায় চিত্রাঙ্কন প্রতিযোগিতা
বগুড়ায় ৪৭ কোটির অধিক টাকা ব্যয়ে করতোয়া নদী পুন: খনন কাজ শুরু
গাবতলীতে উপজেলা পরিষদের মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত
বগুড়ার কাহালুতে রাস্তা কার্পেটিং কাজের উদ্বোধন
শাজাহানপুরে করতোয়া নদী পুন:খনন কাজের উদ্বোধন করেন নান্নু এমপি