শনিবার, ২০ জুলাই ২০২৪, ৪ শ্রাবণ ১৪৩১

ভারত বিশ্বকাপ জিতলে ‘নগ্ন’ হতে চাওয়া কে এই রেখা?

ভারত বিশ্বকাপ জিতলে ‘নগ্ন’ হতে চাওয়া কে এই রেখা?

সংগৃহীত

ফের বিশ্বকাপের ট্রফির কাছাকাছি ভারত। রোববার ফাইনাল বৈতরণী পাড়ি দিতে পারলেই তৃতীয়বারের মতো চ্যাম্পিয়ন তকমা লাগবে ভারতীয় ক্রিকেট দলের গায়। সেই মাহেন্দ্রক্ষণের প্রত্যাশায় দেশটির সকল অঙ্গনের মানুষজন। এরইমধ্যে দক্ষিণি অভিনেত্রী রেখা বোজ ঘোষণা দিলেন ভারত বিশ্বকাপ জিতলে নগ্ন হবেন তিনি।

রেখা জানিয়েছেন, এবার বিশ্বকাপে ভারত জিতলে তিনি নগ্ন হয়ে দাঁড়াবেন বিশাখাপত্তনমের সমুদ্র সৈকতে। যদিও তার এমন ঘোষণা ভালোভাবে নেননি নেটিজেনরা। নিজেদের মতো করে রেখাকে টরল করছেন তারা। কে এই রেখা বোজ চলুন জেনে নেওয়া যাক।

রেখা তেলগু চলচ্চিত্রাঙ্গনের অভিনেত্রী। তবে যতটা না অভিনয় দিয়ে নজর কেড়েছেন তার চেয়ে বেশি আলোচনায় এসেছেন বিতর্কিত মন্তব্য করে। উল্টাপাল্টা মন্তব্য করে এর আগেও বেশ কয়েকবার ভাইরাল হয়েছেন এ অভিনেত্রী।

অনেকে মনে করেন এটি মূলত রেখার আলোচনায় থাকার উপায়। কেননা অভিনেত্রী হিসেবে জনপ্রিয়তার ছিটেফোটা নেই তার। বেশ কয়েকটি ছবিতে সুযোগ পেলেও নিজেকে প্রমাণ করতে পারেননি তিনি। তার অভিনীত সিনেমাগুলো হচ্ছে ‘মঙ্গল্যম’, ‘স্বাথি চিনুকু’, ‘কালায়া তসময়া নামা’।

রেখাই প্রথম নয়। ২০১২ সালে এমন ঘোষণা দিয়ে রাতারাতি প্রচারের আলোয় এসেছিলেন অভিনেত্রী পুনম পাণ্ডে। ভারত জিতলে নগ্ন হবেন বলে জানিয়েছিলেন তিনি। তবে সেবার এমএস ধোনির নেতৃত্বে ভারত বিশ্বকাপ জিতলে কথা রাখেননি পুনম। এবারও দেশটি বিশ্ব চ্যাম্পিয়ন হলে রেখা কী করেন তা সময়ই বলে দেবে।

সূত্র: ডেইলি বাংলাদেশ

সর্বশেষ: