শনিবার, ২৫ মে ২০২৪, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১

শাকিব খানের পর চমক নিয়ে এলেন জায়েদ খান

শাকিব খানের পর চমক নিয়ে এলেন জায়েদ খান

সংগৃহীত

শাকিব খানকে ঘিরে যখন একের পর এক চমক দিচ্ছেন নির্মাতারা তখন জায়েদ খানই বা পিছিয়ে থাকবেন কেন। সামাজিক মাধ্যমে টলিউডের জনপ্রিয় নায়িকা পুজার ছবি প্রকাশ করে তিনিও দিলেন চমক।

২৮ মার্চ নিজের ফেসবুকে পূজার সঙ্গে নিজের কোলাজ করা একটি ছবি প্রকাশ করেন জায়েদ। ক্যাপশনে লেখেন, ‘বিড়ি খাইলে হয় ক্যান্সার, সব প্রশ্নের থাকে না অ্যান্সার।’ হ্যাশ ট্যাগ দিয়ে লেখেন, বিগঅ্যানাউসমেন্ট, স্টে টিউন, লোডিং।

ছবিটি দেখে অনেকে ভাবছিলেন পূজার সঙ্গে নতুন সিনেমায় দেখা যাবে জায়েদকে। তবে তা খোলাসা করেননি অভিনেতা। সংবাদমাধ্যমের কাছে রহস্য জিইয়ে রেখে বলেছেন, “আমাদের সব কিছু চূড়ান্ত হয়ে গেছে। বড় একটা প্রজেক্টে চুক্তিবদ্ধ হয়েছি। কিন্তু এখনই কিছু বলব না। আপাতত আমার ঈদের সিনেমা ‘সোনার চর’-এর প্রচারণা নিয়ে ব্যস্ত আছি। সেটাই করতে চাই।”

তবে এখনই সিনেমার নাম বা পরিচালক প্রযোজক সম্পর্কে কিছু বলতে চান না তিনি। এদিকে জায়েদের পোস্টকৃত একই ছবি পোস্ট দিতে দেখা গেছে পূজাকেও। একসময় টলিউডে জনপ্রিয়তার তুঙ্গে ছিলেন পূজা। দেব সোহমদের সঙ্গে লাগাতার জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন তিনি। এর বাইরে দক্ষিণি ও হিন্দি ছবিতেও কাজ করেছেন।

সূত্র: ডেইলি বাংলাদেশ

সর্বশেষ: