মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১

ভেঙে গেল অনন্যা-আদিত্যর প্রেম!

ভেঙে গেল অনন্যা-আদিত্যর প্রেম!

সংগৃহীত

খুব বেশি দিন হয়নি বড় পর্দায় পা রেখেছেন চাঙ্কি পান্ডের কন্যা অনন্যা পান্ডে। কাজের চেয়ে ব্যক্তিগত জীবনে একাধিক প্রেমের সম্পর্কে জড়িয়ে খবরের শিরোনাম হয়েছেন। তবে অভিনেতা আদিত্য রায় কাপুরের সঙ্গে সম্পর্কে জড়িয়ে কোনো রাখঢাক করেননি অনন্যা। একসঙ্গে ছুটি কাটাতে বিদেশে উড়ে গিয়েছেন এই যুগল। গুঞ্জন উড়ছে, ভেঙে গেছে অনন্যা-আদিত্যর প্রেম!

আদিত্য ও অনন্যা পান্ডের ঘনিষ্ঠ এক বন্ধু বম্বে টাইমসকে বলেন, ‘এক মাস আগে আদিত্য-অনন্যা তাদের সম্পর্কের ইতি টেনেছেন। তাদের মাঝে শক্তিশালী একটি বন্ধন ছিল। সুতরাং তাদের বিচ্ছেদের খবরটি আমাদের মর্মাহত করেছে। বিচ্ছেদ হলেও তাদের মাঝে সৌহাদ্যপূর্ণ সম্পর্ক রয়েছে। অবশ্যই, মানসিকভাবে আহত হয়েছেন, তারপরও সামনে এগিয়ে যাওয়ার চেষ্টা করছেন অনন্যা। আপাতত সে ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে সময় কাটাচ্ছে। আদিত্য শক্তহাতে নিজেকে সামলানোর চেষ্টা করছেন।’

এর আগে ‘খালি পিলি’ সিনেমার সহশিল্পী অর্থাৎ শহিদ কাপুরের ভাই ইশান কাট্টারের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন অনন্যা। সেই সময় শহিদ কাপুরের পরিবারের সঙ্গেও তার ঘনিষ্ঠতা ছিল। ইশানকে নিয়েও মালদ্বীপে ছুটি কাটিয়েছেন অনন্যা। এরপর আদিত্যর সঙ্গে সম্পর্কে জড়ান অনন্যা। এ জুটি দীর্ঘ ২ বছর সম্পর্কে ছিলেন। যদিও বিচ্ছেদের বিষয়ে এখনো মুখ খুলেননি তাদের কেউ-ই।

২০১৯ সালে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন অনন্যা পান্ডে। তারপর বেশ কিছু সিনেমায় দেখা গেছে তাকে। অনন্যা পান্ডে অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘খো গায়ে হাম কাঁহা’। গত বছর মুক্তিপ্রাপ্ত এ সিনেমায় অভিনয় করে দারুণ প্রশংসা কুড়িয়েছেন এই তরুণ অভিনেত্রী।

সূত্র: ডেইলি বাংলাদেশ

সর্বশেষ: