বুধবার, ১৯ জুন ২০২৪, ৬ আষাঢ় ১৪৩১

ওয়েব ফিল্মে তানজিন তিশা

ওয়েব ফিল্মে তানজিন তিশা

সংগৃহীত

ছোটপর্দায় বেশ কয়েক বছর ধরে সাফল্যের সঙ্গে নিজের চাহিদা ধরে রেখেছেন দর্শকপ্রিয় মডেল-অভিনেত্রী তানজিন তিশা। মাঝখানে অবশ্য ব্যক্তিগত কারণে অভিনয় কিছুটা কমিয়ে দিয়েছিলেন তিনি।

তিশার প্রত্যাশা ছিল গতানুগতিক ধারা থেকে বেরিয়ে এসে ভিন্ন কিছু গল্প ও চরিত্রে কাজ করা। এ কারণে জোয়ারে গা ভাসানোর জন্য ‘এলেবেলে’ ধরনের নাটক বা টেলিফিল্ম থেকে দূরে ছিলেন।

একটু দেরিতে হলেও সেই স্বপ্ন পূরণ হতে যাচ্ছে এই লাস্যময়ী উঠতি তারকার। এ‌ই অভিনেত্রী এবার নতুন লুকে হাজির হচ্ছেন দর্শক-ভক্তদের সামনে। অভিনয় করছেন একটি ওয়েব ফিল্মে। ‘পয়জন’ নামের এ ওয়েব ফিল্ম পরিচালনা করেছেন সঞ্জয় সমাদ্দার।

তানজিন তিশা থেকেই জানা গেল, শোবিজের বাস্তব ঘটনা নিয়ে ‘পয়জন’ নির্মাণ করা হয়েছে। ওয়েব ফিল্মের গল্পে দেখা যাবে, তিন-তিনটি ফ্লপ সিনেমার পর চার নম্বর সিনেমা সুপারহিট, সঙ্গে ন্যাশনাল অ্যাওয়ার্ড! নায়িকা রূপা মির্জা এখন টক অব দ্য শোবিজ।

সাফল্য উদযাপন করতে নায়িকা এক পার্টির আয়োজন করে। আলোকোজ্জ্বল ওই পার্টিতে শূন্য থেকে শিখরে ওঠা রূপা মির্জার অন্ধকার অতীত সামনে চলে আসে। আপন-পর, শত্রু-মিত্র, মুখ ও মুখোশ সব যেন এক গোলকধাঁধা! পুরনো ক্ষত, পাপ কিংবা লোভের গল্পে রাত বাড়তে থাকে আর বাড়তে থাকে লাশ! শোবিজ ও রূপা মির্জার অতীত বর্তমান নিয়ে চলবে পয়জনের কাহিনী।

পরিচালক সঞ্জয় সমাদ্দার বলেন, ‘‌প্রয়োজনের অতিরিক্ত যেকোনো কিছু বিষ! কিন্তু জীবনের এমনই দুর্ভাগ্য যে প্রয়োজনীয়তার সীমা আমরা প্রায়ই নির্ধারণ করতে পারি না। সেখান থেকেই জন্ম নেয় বেঁচে থাকার নানা সমীকরণ। পরিশ্রম, মেধা কিংবা প্রতারণা নানাভাবে জীবনের সে সমীকরণ মেলানোর চেষ্টা  চলে। কিন্তু জীবনের গল্প তো আসলে লেখা হয় অন্যত্র।’

সঞ্জয় সমাদ্দারও বেশকিছু ভালো কনটেন্ট নির্মাণ করেছেন। তিনি আলোচনায় আছেন ওয়েব ফিল্ম নির্মাণ দিয়ে। ভিন্ন ধারার গল্প বলেন এই পরিচালক। সেখান থেকে আশা করা যায় ‘পয়জন’ নতুন কিছু নিয়ে আসবে।

ইতোমধ্যে পয়জনের ট্রেলার মুক্তি পেয়েছে। এর প্রধান চরিত্রে রূপা মির্জার ভূমিকায় অভিনয় করেছেন তানজিন তিশা। আরও রয়েছেন আবু হুরায়রা তানভীর, টাইগার রবি, রওনক রিপন, আব্দুল্লাহ আল সেন্টু, এ কে আজাদ সেতু, এসএম সোহাগ প্রমুখ।

সূত্র: ডেইলি বাংলাদেশ

সর্বশেষ: