বুধবার, ১৯ জুন ২০২৪, ৬ আষাঢ় ১৪৩১

প*র্ন ছবিতে অভিনয় করে চাকরি হারালেন পুলিশ কর্মকর্তা

প*র্ন ছবিতে অভিনয় করে চাকরি হারালেন পুলিশ কর্মকর্তা

সংগৃহীত

ইউনিফর্ম পরিহীত অবস্থায় পর্ন ছবিতে অভিনয় এবং সেটি ছড়িয়ে পড়ার পর যুক্তরাষ্ট্রের টেনেসি অঙ্গরাজ্যের ন্যাশভিল শহরের এক পুলিশ কর্মকর্তাকে বরখাস্ত করা হয়েছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে, পুলিশ কর্মকর্তা ওই ছবির অভিনেত্রীর গোপন অঙ্গে স্পর্শ করছেন।

গত বৃহস্পতিবার (৯ মে) সিন হারম্যান নামের ওই কর্মকর্তাকে বরখাস্ত করা হয় বলে এক প্রতিবেদনে জানিয়েছে সংবাদমাধ্যম।

ভিডিওটির শিরোনামে লেখা হয়েছে, ‘বিশ্বাস করতে পারছি না সে আমাকে গ্রেফতার করেনি।’ ভিডিওটিতে দেখা যাচ্ছে, অভিনেত্রী জর্ডিন চালকের আসনে বসে আছেন এবং পুলিশ কর্মকর্তা তার কাছে এসেছেন। তখন পুলিশ কর্মকর্তা তাকে লাইসেন্স ও অন্যান্য কাগজপত্র দেখাতে বলেন। কিন্তু অভিনেত্রী জানান তার কাছে এসব কিছু নেই। এটি বলেই নিজের কাপড় উপরে তুলে ফেলেন তিনি। এরপর ওই পুলিশ কর্মকর্তা তার দেহের স্পর্শকাতার স্থানে হাত দেন এবং তাকে কোনো সতর্কতা বা জরিমানা না করেই ছেড়ে দেন।

যদিও ভিডিওটিতে ওই আসল পুলিশ কর্মকর্তার চেহারা দেখানো হয়নি। তবে তার গায়ের পোশাক দেখে অনেকেই বুঝে ফেলেন এটি ন্যাশভিলের পুলিশ বিভাগের কোনো কর্মকর্তা।

পরবর্তীতে ওই ছবির অভিনেত্রী জানিয়েছেন, এই দৃশ্যের পুরোটাই একটি শুটিংয়ের অংশ ছিল এবং এটি রাস্তার বদলে ব্যক্তিগত স্থানে করা হয়েছে। পুলিশ কর্মকর্তাকে বরখাস্তের বিষয়টিকে বোকামি হিসেবে অভিহিত করেছেন তিনি।

সূত্র: ডেইলি বাংলাদেশ

সর্বশেষ: