রোববার, ২৬ মে ২০২৪, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১

একশ’ শিশুদের সঙ্গে গাইলেন রুনা লায়লা

একশ’ শিশুদের সঙ্গে গাইলেন রুনা লায়লা

সংগৃহীত

লাল-সবুজের বেশে মঞ্চে বাংলাদেশ শিশু একাডেমির প্রশিক্ষণার্থী ১০০ শিশু। অপেক্ষা কিংবদন্তি শিল্পীর সঙ্গে কণ্ঠ মিলিয়ে দেশের গান গাওয়া। অবশেষে মঞ্চে উপস্থিত হলেন বরেণ্য শিল্পী রুনা লায়লা। তার উপস্থিতিতে পুরো মিলনায়তনে শুরু হয় করতালির। এরপর তিনি শিশুদের সঙ্গে গাইলেন ‘বাংলাদেশ বাংলাদেশ’ শিরোনামের গান।

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বুধবার সকালে বাংলাদেশ শিশু একাডেমির মিলনায়তনে আয়োজিত এক অনুষ্ঠানে এই দৃশ্যের অবতারণা হয়। মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয়ের তত্ত্বাবধানে বাংলাদেশ শিশু একাডেমি এ অনুষ্ঠানের আয়োজন করে।

‘বাংলাদেশ বাংলাদেশ’ শিরোনামের গানটি লিখেছেন শিশু একাডেমির মহাপরিচালক ছড়াকার আনজির লিটন এবং সুর করেছেন আশরাফ বাবু।

শিশুদের সঙ্গে গান গাওয়ার বিষয়ে রুনা লায়লা বলেন, স্বাধীনতা দিবসের আয়োজনে ১০০ শিশুকে নিয়ে গাই গাইতে পারা ভীষণ আনন্দের। আমাকে এই সুযোগ করে দেওয়ার জন্য শিশু একাডেমিকে ধন্যবাদ।

এই পরিবেশনার আগে শিশু একাডেমির চেয়ারম্যান লাকী ইনামের সভাপতিত্বে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী সিমিন হোসেন রিমি। আরও বক্তব্য দেন মহিলা ও শিশু মন্ত্রণালয়ের সচিব নাজমা মোবারেক এবং শিশু একাডেমির প্রশিক্ষণার্থী রূপসঞ্চারী চর্যা। স্বাগত বক্তব্য দেন শিশু একাডেমির মহাপরিচালক আনজির লিটন।

সূত্র: ডেইলি বাংলাদেশ

সর্বশেষ: