রোববার, ২৩ জুন ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১

সমালোচনার মুখে রিচার্জের মেয়াদ বাড়ালো গ্রামীণফোন

সমালোচনার মুখে রিচার্জের মেয়াদ বাড়ালো গ্রামীণফোন

সংগৃহীত

সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনার পর সব ধরনের রিচার্জে মেয়াদ বাড়িয়েছে মোবাইল ফোন অপারেটর গ্রামীণফোন।

বৃহস্পতিবার সন্ধ্যায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে গ্রামীণফোন। বিজ্ঞপ্তির তথ্যানুযায়ী, এখন থেকে গ্রামীণফোনের ২০-৪৯ টাকা রিচার্জের ক্ষেত্রে মেয়াদ হবে ৩৫ দিন, যা আগে ছিল ১৫ দিন। ৫০-১৪৯ টাকা রিচার্জের মেয়াদ ৩০ দিন থেকে বাড়িয়ে ৪৫ দিন এবং ১৫০-২৯৯ টাকা রিচার্জের মেয়াদ ৪৫ দিন থেকে বাড়িয়ে ৬৫ দিন করা হয়েছে। ২৯৯ টাকার বেশি যে কোনো রিচার্জের মেয়াদ হবে ৩৯৫ দিন।

এ ছাড়া সব ধরনের প্রিপেইড গ্রাহক ইলেকট্রনিক রিচার্জ সিস্টেম (ইআরএস), মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিস (এমএফএস) এবং অনলাইন রিচার্জের মাধ্যমে অফারগুলো উপভোগ করতে পারবেন। রিচার্জের মেয়াদকাল রিচার্জের দিন থেকে শুরু হবে।

গ্রামীণফোনের চিফ মার্কেটিং অফিসার মোহাম্মদ সাজ্জাদ হাসিব সংবাদমাধ্যমকে বলেন, গ্রামীণফোনের সব কার্যক্রমের কেন্দ্রে থাকেন গ্রাহকরা। তাদের চাহিদা পূরণে প্রতিনিয়ত সহজ ও সুবিধাজনক অফার দেওয়ার চেষ্টা করছে গ্রামীণফোন।

এর আগে গ্রামীণফোন জানিয়েছিল ২৯ টাকা পর্যন্ত রিচার্জে মেয়াদ থাকবে ১০ দিন, ৩০-৪৯ টাকা পর্যন্ত রিচার্জে ১৫ দিন, ৫০-১৪৯ টাকা রিচার্জে মেয়াদ থাকবে ৩০ দিন। এভাবে প্রি-পেইড নম্বরে ১০০০ টাকা পর্যন্ত বিভিন্ন মেয়াদ নির্ধারণ করা হয়।

এ নিয়ে গ্রামীণফোনের (জিপি) মুখোমুখি হয় ‘সাইবার ৭১’। ১৪ লাখ সদস্যের ফেসবুক গ্রুপে জিপির রিচার্জের মেয়াদ নিয়ে চলে ব্যাপক সমালোচনা ও বয়কট ক্যাম্পেইন।। গ্রাহকদের অনেকেই প্রতিষ্ঠানটির বিরুদ্ধে প্রতারণার অভিযোগ তোলেন।

সূত্র: ডেইলি বাংলাদেশ

সর্বশেষ: