রোববার, ২৩ জুন ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১

সারিয়াকান্দি মেধাবী ছাত্রের পড়াশোনার সকল দায়িত্ব নিলেন সাহাদারা এমপি

সারিয়াকান্দি মেধাবী ছাত্রের পড়াশোনার সকল দায়িত্ব নিলেন সাহাদারা এমপি

সংগৃহীত

বগুড়া সারিয়াকান্দি ও সোনাতলা উপজেলায় সেরা সেই ছাত্রের পড়াশোনার সকল দায়িত্ব নিলেন বগুড়া-১ আসনের সংসদ সদস্য সাহাদারা মান্নান। শুক্রবার (১৭ মে) সকালে ছাত্রটির বাড়িতে গিয়ে তার পড়াশোনায় সকল সহযোগিতা প্রদানের আশ্বাস দেন এবং তাকে প্রাথমিক প্রয়োজনীয় আর্থিক সহায়তা প্রদান করেন সাহাদারা মান্নান এম পি।

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান মোহাম্মেদ সাখাওয়াত হোসেন সজল। এ বিষয়ে দৈনিক করতোয়া পত্রিকার অনলাইনে ‘সারিয়াকান্দি উপজেলা সেরা হয়েও পড়াশোনা নিয়ে দুঃশ্চিন্তায় সোহান’ শিরোনাম একটি সংবাদ প্রকাশিত হয়েছিল।

উল্লেখ্য যে, বগুড়া সারিয়াকান্দি ও সোনাতলা উপজেলায় এবারের এসএসসি পরীক্ষায় খোর্দ্দ বলাইল উচ্চ বিদ্যালয় থেকে পরীক্ষা দিয়ে ১২৫৭ নম্বর পেয়ে উপজেলা সেরা হয়েছে সাকিবুল হাসান সোহান। সেরা হয়েও সে পড়াশোনা নিয়ে চিন্তিত ছিল।

তিনবার নদী ভাঙ্গনের শিকার সোহানের বাবা হেলাল মাহমুদ আশ্রয় নিয়েছেন হাটশেরপুর ইউনিয়নের হাসনাপাড়া বন্যা নিয়ন্ত্রণ বেড়িবাঁধে। টং ঘরে মনোহারি দোকান করে মা হারা এই মেধাবী ছেলের পড়াশোনা করানোর খরচ নিয়ে চিন্তিত হয়ে পড়েন সোহানের বাবা।

সোহানের বাবা হেলাল মাহমুদ বলেন, ছেলে এতো সুন্দর রেজাল্ট করার পরও তার পড়ালেখা চালিয়ে যাওয়া নিয়ে চিন্তিত ছিলাম। সাহাদারা মান্নান এমপি আমার ছেলের পড়াশোনার দায়িত্ব নেয়ায় নিশ্চিন্ত হয়েছি। সে পড়ালেখা করে একজন মানবিক মানুষ হোক।

সর্বশেষ: