শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

গাবতলীতে ডাকাতি করা ২১টি গরুসহ গ্রেফতার ২

গাবতলীতে ডাকাতি করা ২১টি গরুসহ গ্রেফতার ২

ডাকাতি করে আনা ২১টি গরুসহ দুই ডাকাতকে গ্রেফতার করেছে গাবতলী থানা পুলিশ। গ্রেফতাকৃতরা হলেন- গাবতলীর উনচুরখী গ্রামের মৃত আব্দুল গনির ছেলে আব্দুল বারী ওরফে যুবরাজ (৪০) এবং একই গ্রামের মৃত জয়নাল আবেদীনের ছেলে শাকিল আহস্মেদ (২০)। রোববার দিবাগত রাত ২টার দিকে গাবতলী উপজেলার উনচুরখী এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। সোমবার বিকেলে গাবতলী মডেল থানার ওসি জিয়া লতিফুল স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, চট্টগ্রামের আলমগীর হোসেন (৪৩) নামের এক গরু ব্যবসায়ী উত্তর বঙ্গের বিভিন্ন হাট থেকে ১৬ লাখ টাকায় ২১টি গরু কিনেন। রোববার রাতে নীলফামারী থেকে ট্রাক যোগে (ঢাকা মেট্রো -ট-১৫-৭২০৭) গরু নিয়ে চট্টগ্রামের উদ্দেশ্যে রওনা দেন। পথে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার কালিতলা এলাকায় ১০-১২ জনের ডাকাতদল মহাসড়কে অপর একটি ট্রাক দিয়ে বেরিকেড দেয়। এরপর গরু বোঝাই ট্রাক থামিয়ে গরু ব্যবসায়ী আলমগীরকে মারপিট করে মহাসড়কে ফেলে দিয়ে ট্রাক নিয়ে পালিয়ে যায়। পরে রাত ২ টার দিকে গাবতলী থানার উনচুরখী এলাকায় ডাকাতি করা গরু ট্রাক থেকে নামানোর সময় টহল পুলিশের সন্দেহ হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের সদস্যরা পালিয়ে গেলে  ট্রাকের ভিতরে বসে থাকা দুই জনকে গ্রেফতার করে পুলিশ। 

ওসি জিয়া লতিফুল জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। ডাকাতি করা ২১টি গরু ও ট্রাক থানা হেফাজতে রয়েছে।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই