শনিবার, ১১ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১

বগুড়ায় জুয়ার আসরে অভিযান, গ্রেফতার ১৬

বগুড়ায় জুয়ার আসরে অভিযান, গ্রেফতার ১৬

বগুড়ার পৃথক দুটি অভিযান চালিয়ে জুয়ার আসর থেকে ১৬ জনকে গ্রেফতার করেছে র‌্যাপিট এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। শনিবার বিকেলে গাবতলী উপজেলার মহিষাবান ইউনিয়নের পোড়াদহ এলাকায় জুয়ার আসর থেকে চারজনকে গ্রফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২ বান্ডিল তাস, ৫টি মোবাইল, ৭টি সিমকার্ড ও নগদ ২ হাজার ১০০ টাকা উদ্ধার করা হয়।

গ্রেফতার চারজন হলেন, উপজেলার পাররানিরপাড়া গ্রামের নাহিদুল ইসলাম (২২), শাহাদত প্রামানিক (২৯), মোজাম মোল্লা (৩২), রতন (৩০)। 

আরেক অভিযানে শুক্রবার রাত ১১ টার দিকে দুপচাঁচিয়া উপজেলায় জুয়ার আসর থেকে ১২ জনকে গ্রেফতার করে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে তিন বান্ডিল তাস, ১২টি মোবাইল, ২১টি সিমকার্ড ও নগদ ১৬ হাজার ২৪০ টাকা উদ্ধার করা হয়। উপজেলার মহলদারপাড়া গ্রামের একটি ঘরে এই জুয়ার আসর বসানো হয়েছিল।

গ্রেফতার ১২ জন হলেন, গ্রেফতাররা হলেন, উপজেলার মহলদারপাড়ার বাসিন্দা সোহেল হোসাইন (২৪), সেলিম হোসেন (১৯), মারুফুল ইসলাম (১৯) মারুফুল ইসলাম (১৯), ওমর ফারুক (১৯), লিটন হোসেন (২৪), নাহিদ প্রমাণিক (১৯), এসএম কামরুল হাসান (২০), রোকনুজ্জামান (৩২), রাব্বী হাসান (১৯), মন্ডলপাড়া গ্রামের বাসিন্দা, আল ইমরান (২৩), উত্তর মন্ডলপাড়ার মনিরুল ইসলাম (২৫), রাজশাহী বাগমারা উপজেলার মাধাইমুড়ি গ্রামের বাসিন্দা আলমগীর হোসাইন মিলন (২৪)। 

এ তথ্যগুলো নিশ্চিত করেছেন বগুড়া র‌্যাব ক্যাম্পের কোম্পানি কোমান্ডার  (লেফটেন্যান্ট কমান্ডার) আব্দুল্লাহ আল মামুন।

র‌্যাব কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন বলেন, জুয়ার আসর থেকে গ্রেফতার ১৬ জনের বিরুদ্ধে জুয়া আইনে মামলা করা হয়েছে।

দৈনিক বগুড়া