শনিবার, ২২ জুন ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১

আদমদিঘীতে স্মার্ট ভূমি সেবা প্রদানের নিমিত্ত মুক্ত আলোচনা

আদমদিঘীতে স্মার্ট ভূমি সেবা প্রদানের নিমিত্ত মুক্ত আলোচনা

স্মার্ট ভূমি সেবায় ভূমি মন্ত্রণালয়’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে জাতীয় ভূমি সেবা সপ্তাহ-২০২৩ (২২ মে-২৮ মে) শুরু হয়েছে। স্মার্ট ভূমি সেবা প্রদানের নিমিত্ত মুক্ত আলোচনা ও জনসচেতনামূলক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বগুড়া আদমদীঘি উপজেলার সম্মানিত উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মো: সিরাজুল ইসলাম খান রাজু।

সভাপতিত্ব করেন আদমদীঘি উপজেলার সু্যোগ্য উপজেলা নির্বাহী অফিসার জনাব টুকটুক তালুকদার। সার্বিক সমন্বয়ে ছিলেন সহকারী কমিশনার (ভূমি) জনাব মোছা: মুনিরা সুলতানা।

উক্ত অনুষ্ঠানে স্মার্ট ভূমিসেবায় ই-নামজারির/খারিজের আবেদন, অনলাইনে খাজনা প্রদান ও স্মার্ট ভূমিসেবা সংক্রান্ত যেকোনো ফি অনলাইনে প্রদানের বিষয়ে হাতে-কলমে শেখানো হয়। মাননীয় প্রধানমন্ত্রীর উপহার ভূমিহীনদের ঘরের দলিল ও ই-নামজারি/খারিজের কাগজ গৃহহীনদের মাঝে তুলে দেয়া হয় এবং উপস্থিত সবাইকে অনুষ্ঠানের স্মারক হিসেবে একটি করে শিমুল গাছের চারা উপহার প্রদান করা হয়।

অনু্ষ্ঠানে সম্মানিত জনপ্রতিনিধিবৃন্দ, বীর মুক্তিযোদ্ধাগণ, গণ্যমান্য ব্যক্তিবর্গ, বিভিন্ন অফিস/দপ্তরের কর্মকর্তাগণ, শিক্ষক-ছাত্রবৃন্দ, সেবা-প্রার্থীগণ, বিভিন্ন শ্রেণি পেশার মানুষ এবং সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

দৈনিক বগুড়া

সর্বশেষ: