বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

ফাইনালে উঠবে কে? সাকিবের রংপুর না তামিমের বরিশাল?

ফাইনালে উঠবে কে? সাকিবের রংপুর না তামিমের বরিশাল?

সংগৃহীত

অনেকেরই ধারণা ছিল, ফাইনালেই হয়তো দেখা হবে সাকিব আল হাসান এবং তামিম ইকবালের। কিন্তু ঘটনাপ্রবাহে দুই দলের কেউ এখনও ফাইনালে উঠতে পারেনি। আজ (বুধবার) তাদের দুজনের একজনের ফাইনাল নিশ্চিত হবে, আরেকজনের দল বিদায় নেবে।

বিপিএলের জমজমাট কোয়ালিফায়ার-২ এ আজ মুখোমুখি সাকিব আল হাসানের রংপুর রাইডার্স এবং তামিম ইকবালের ফরচুন বরিশাল। এই ম্যাচটিকে আক্ষরিক অর্থে সেমিফাইনাল বলাই ভালো। কারণ, জিতলে উঠবে ফাইনালে। হারলে বিদায়।

গ্রুপ পর্বে দুবার মুখোমুখি হয়েছিল এই দুই দল। টুর্নামেন্টের তৃতীয় ম্যাচেই বরিশালের কাছে হেরেছিল সাকিব আল হাসানের দল রংপুর রাইডার্স। রংপুর ৯ উইকেট হারিয়ে করেছিল ৯ উইকেট হারিয়ে ১৩৪ রান। জবাবে ৫ উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছে যায় বরিশালের ব্যাটাররা।

দ্বিতীয়বার চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল দুই দল। সেদিন সাকিবের প্রথম বলেই ক্যাচ তুলে দিয়ে আউট হন তামিম ইকবাল। আবার ব্যাট করতে নেমে সাকিব যখন আউট হন তখন তামিমের উল্লাস ছিল দৃষ্টিকটু।

যে কারণে কোয়ালিফায়ারে দুই দল মুখোমুখি হওয়ার আগে দুই আইকন খেলোয়াড়ের এমন আচরণ বেশ ভালোই উত্তেজনা ছড়াচ্ছে। যে কারণে রংপুর বরিশাল নয়, আলোচনা তৈরি করেছে সাকিব-তামিম দ্বৈরথ।

আজ সন্ধ্যা ৬টায় টস করতে নামবেন ফরচুন বরিশালের অধিনায়ক তামিম ইকবাল এবং রংপুর রাইডার্সের অধিনায়ক নুরুল হাসান সোহান। এর ৩০ মিনিট পর শুরু হবে জমজমাট লড়াই। কে জিতবেন, জানতে অপেক্ষা করতে হবে আরও প্রায় তিন ঘণ্টা।

সূত্র: jagonews24

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই