শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

বগুড়ায় ডিবি পুলিশের হাতে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

বগুড়ায় ডিবি পুলিশের হাতে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

বগুড়ায় পৃথক মাদক বিরোধী অভিযানে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। গ্রেফতারকৃত মোঃ সাহিদ হোসেন ওরফে গিট্টু (৩০) সদরের নামাজগড় ডালপট্টি এলাকার মোঃ নুর আলমের ছেলে। অপরজন হলো মোঃ আব্দুল মান্নান (৫০), বগুড়া জেলার দুপচাঁচিয়া উপজেলার জয়পুর পাড়া এলাকার আব্দুল খাঁন এর ছেলে।

দুপুরে বগুড়া ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম আলী এ কথা নিশ্চিত করে বলেন, গত রাত সাড়ে আটটার দিকে তাদের গ্রেফতার করা হয়। জেলা ডিবি সূত্র জানায়, সাহিদকে ২০০ পিছ ইয়াবাসহ নামাজগড় মোড় থেকে গ্রেফতার করা হয়। তার নামে সদর থানায় আরও ৬-৭টি মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা রয়েছে।

আর আব্দুল মান্নানকে দুপচাঁচিয়ায় তার বাড়ি থেকে ডিবি টিম গ্রেফতার করে। এ সময় তার কাছে থেকে ১০০ পিছ ইয়াবা উদ্ধার করা হয়। মান্নানের বিরুদ্ধেও দুপচাঁচিয়া থানার ১০-১১ টি মাদক মামলা রয়েছে। ওসি আসলাম আলী বলেন, গ্রেফতারকৃত দুজনই চিহ্নিত মাদক ব্যবসায়ী। গোপন সংবাদের ভিত্তিতে তাদের গ্রেফতার করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে মঙ্গলবারে তাদের জেল হাজতে পাঠানো হয়। মাদক নিয়ন্ত্রণে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান ডিবি ওসি আসলাম আলী।

দৈনিক বগুড়া