শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ভাস্কর্য নিয়ে কটুক্তির প্রতিবাদে তাঁতী লীগের বিক্ষোভ মিছিল

ভাস্কর্য নিয়ে কটুক্তির প্রতিবাদে তাঁতী লীগের বিক্ষোভ মিছিল

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নিয়ে কটুক্তি করার প্রতিবাদে বগুড়ায় জেলা তাঁতী লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়েছে।
রোববার (২৯ নভেম্বর) বেলা ১২টার দিকে শহরের টেম্পল রোড দলীয় কার্যালয় থেকে একটি মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।
বিক্ষোভ মিছিল শেষে দলীয় কার্যালয়ের সামনে এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়্। এতে সভাপত্বি করেন বগুড়া জেলা তাঁতী লীগের সভাপতি নুরুজ্জামান সোহেল।
সংগঠনের জেলা শাখার সাধারণ সম্পাদক রাশেকুজ্জামান রাজনের সঞ্চালনায় সমাবেশে উপস্থিত ছিলেন নাজমুল হক সজীব, উজ্জল কুমার মন্ডল, সাব্বির হোসেন সবুজ, শামীম হোসেন, ওবায়দুর রহমান রাব্বি, আহসান হাবীব সাদ্দাম, আপেল মল্লিক, রাজু হোসেন রাজ, আরিফুল ইসলাম, মামুনুর রশিদ মামুন, রেজাউল করিম রিপন, নান্নু সরকার, মানিক মিয়া, লুৎফর রহমান, মহিদুল ইসলাম, ফেরদ্দৌস রহমান গামা, বিমল রায়, আলামিন, বুলবুল আহম্মেদ, মাহমুদুল হাসান রনি, এ এস এম ফেরদ্দৌস, মেহেদী হাসান কাজল, আহসান হাবীব, তারেক রহমান রনি, কমল, হাসান শাহরিয়ার শাওন, মিজানুর রহমান কোয়েল প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য বিরোধীদের বাংলার মাটিতে স্থান নেই। তাদের শিগগিরই এদেশ থেকে বিতাড়িত করবে জনগণ।
বক্তারা আরো বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নাম বাংলার ইতিহাসের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত। স্বাধীন সার্বভৌম বাংলাদেশে বঙ্গবন্ধুর অবমাননা এবং ভাস্কর্য বিরোধীদের কোন ভাবেই মেনে নেবেন না বাংলার মানুষ । তাদের আইনের আওতায় আনার জন্য প্রশাসনের কাছে দাবি জানায় নেতারা।

 

দৈনিক বগুড়া