রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

গ্যাংস্টার শাকিব খান, খলনায়ক যীশু

গ্যাংস্টার শাকিব খান, খলনায়ক যীশু

সংগৃহীত

ঢাকাই চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খানকে নিয়ে বাংলাদেশ ও ভারতের তিন প্রযোজনা প্রতিষ্ঠান আলফা আই, এসভিএফ ও চরকি মিলে তৈরি করছে বিগ বাজেটের সিনেমা ‘তুফান’। পরিচালনার দায়িত্বে রয়েছেন ‘পরাণ’ খ্যাত নির্মাতা রায়হান রাফী।

কয়েকদিন আগেই এই সিনেমায় ওপার বাংলার অভিনেত্রী মিমি চক্রবর্তী, এপার বাংলার মাসুমা রহমান নাবিলার যুক্ত হওয়ার খবর মিলেছে। এবার শোনা গেল, সিনেমাটিতে খলনায়কের ভূমিকায় থাকছেন কলকাতার ‘আবহমান’খ্যাত অভিনেতা যীশু সেনগুপ্ত। তাকে দেখা যাবে ভিলেন চরিত্রে।

যদিও এই বিষয়ে নির্মাতা কিংবা প্রযোজনা প্রতিষ্ঠানের তরফে এখনও আনুষ্ঠানিক ঘোষণা আসেনি। তবে চলচ্চিত্র সংশ্লিষ্ট একাধিক সূত্র নিশ্চিত করেছে, ইতিমধ্যে তুফানে চুক্তিবদ্ধ হয়েছেন এই অভিনেতা। শিগগিরই আসছে ঘোষণা।

জানা যায়, পুরোপুরি অ্যাকশন ধাঁচের ‘তুফান’ সিনেমায় খলনায়ক চরিত্রে প্রথমে আফরান নিশোকে প্রস্তাব দেয়া হয়েছিল। তবে তিনি রাজি না হওয়ায় যিশুকেই বেছে নিয়েছেন নির্মাতারা।

এক সাক্ষাৎকারে এই সিনেমা প্রসঙ্গে নির্মাতা রায়হান রাফী বলেছেন, এ ধরনের সিনেমা আমি, শাকিব ভাই কেউ কখনও করিনি। ‘তুফান’ এর মতো সিনেমা বাংলাদেশে আগে কখনও হয়নি। শুধু বলতে চাই, এটি একটি অ্যাকশন ফিল্ম। একজন গডফাদারের গল্প। সুপারস্টারকে নিয়ে গ্যাংস্টার ছবি বানানোর ইচ্ছা ছিল আমার। যেমন- কেজিএফ, পুষ্পার মতো সিনেমা। বাংলাদেশে গ্যাংস্টার সিনেমা বানানোর মতো একজনই আছে, সে শাকিব খান। আর সে কারণেই তাকে নিয়ে এই সিনেমার কাজ করা। 

ইতোমধ্যেই ‘তুফান’ সিনেমাটির শুটিং সেটের ডামি কিছু ছবি প্রকাশ পেয়েছে। যা দেখে রীতিমতো মুগ্ধ হয়েছেন সিনেমাপ্রেমীরা। কয়েকদিন আগেই ভারতের হায়দরাবাদের উদ্দেশে উড়াল দেন রায়হান রাফি। সেখানে রামুজি ফিল্ম সিটিতে চলছে ‘তুফান’-এর সেট নির্মাণের কাজ। নব্বই দশকের বাড়িঘর, গাড়ি ও অন্যান্য স্থাপনায় সাজানো হবে সেট। সবকিছু ঠিক থাকলে চলতি বছর কোরবানির ঈদে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই ছবি।

সূত্র: Dhaka post

সর্বশেষ: