শনিবার, ০৪ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

ঈদে বিআরটিসির অগ্রিম টিকিট বিক্রি শুরু ২ এপ্রিল

ঈদে বিআরটিসির অগ্রিম টিকিট বিক্রি শুরু ২ এপ্রিল

সংগৃহীত

ঈদুল ফিতরে মানুষের যাত্রা সহজ করতে বিভিন্ন রুটে যাত্রীবাহী বাস পরিচালনা করবে বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন (বিআরটিসি)। এ লক্ষ্যে ২ এপ্রিল থেকে দেশের বিভিন্ন জায়গায় থাকা বিআরটিসির ডিপো থেকে যাত্রীরা টিকিট সংগ্রহ করতে পারবেন।

রোববার বিআরটিসির ডেপুটি জেনারেল ম্যানেজার শুকদেব ঢালী স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, অন্যবারের মতো এবারও ৫ এপ্রিল থেকে ‘ঈদ স্পেশাল সার্ভিস’ আয়োজন করেছে বিআরটিসি। এ উপলক্ষে আগামী ২ এপ্রিল বিআরটিসির সংশ্লিষ্ট ডিপো থেকে অগ্রিম টিকিট বিক্রি শুরু হবে। ঈদ সার্ভিসের বাস চলাচল করবে আগামী ১৪ এপ্রিল পর্যন্ত।

ঢাকার মতিঝিল, জোয়ারসাহারা, কল্যাণপুর, গাবতলী, মোহাম্মদপুর, মিরপুর, যাত্রাবাড়ি, গাজীপুর ও নারায়ণগঞ্জ বাস ডিপো (চাষাড়া) থেকে অগ্রিম টিকিট বিক্রির ব্যবস্থা নেয়া হয়েছে।

পুরো বাস রিজার্ভের জন্য যোগাযোগ করতে হবে ম্যানেজার (অপারেশন) যথাক্রমে- মতিঝিল বাস ডিপো ০১৭১১৭০৮০৮৯, কল্যাণপুর বাস ডিপো ০১৭১৫৬৫২৬৮৩, গাবতলী বাস ডিপো ০১৭১১৯৯৮৬৪২, জোয়ারসাহারা বাস ডিপো ০১৭১৬৬৮৪১৪৪, মিরপুর বাস ডিপো ০১৭৪০০৯৮৮৮৮, মোহাম্মদপুর বাস ডিপো ০১৭১০৮১৫৮৫৬, গাজীপুর বাস ডিপো ০১৯৬৪৩৭৭৯৭৫, যাত্রাবাড়ি বাস ডিপো ০১৭১১৩৯১৫১৪, নারায়ণগঞ্জ বাস ডিপো ০১৯১৯৪৬৫২৬৬, কুমিল্লা বাস ডিপো ০১৭৩৬৯৮৪৯৩৫, নরসিংদী বাস ডিপো ০১৯১২৭৭০৪৬৪, দিনাজপুর বাস ডিপো ০১৭১৫০৪৯৬২২, সোনাপুর বাস ডিপো ০১৯১৬৭২১০৪৪, বগুড়া বাস ডিপো ০১৮৭৮২৭১৮৩৪, খুলনা বাস ডিপো ০১৭২৯৩৩৯৫১৯, পাবনা বাস ডিপো ০১৬১৫১০৩৪২৪, ময়মনসিংহ বাস ডিপো ০১৭৭৭৮০৪৪১২, চট্টগ্রাম বাস ডিপো ০১৭৯৮১৩১৩১৩, টুঙ্গীপাড়া বাস ডিপো ০১৭১৭৭৬৩৮২০, বরিশাল বাস ডিপো ০১৭১২১৮৭৭৯০ এবং সিলেট বাস ডিপো ০১৭১০৩৫৮১৪২ নম্বরে।

এছাড়া বিআরটিসি কন্ট্রোল রুম যোগাযোগ করা যাবে ০২-৪১০৫৩০৪২ নম্বরে।

সূত্র: ডেইলি বাংলাদেশ

সর্বশেষ: