শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

টম ক্রুজ খেয়েছেন জেনে আপ্লুত আশা ভোঁসলে

টম ক্রুজ খেয়েছেন জেনে আপ্লুত আশা ভোঁসলে

ভারতের কিংবদন্তি গায়িকা আশা ভোঁসলে। তার কণ্ঠে বহু জনপ্রিয় এবং কালজয়ী গান এসেছে। বাংলা, হিন্দিসহ নানা ভাষায় তিনি গেয়েছেন। তার নামের রোশনাই ছড়িয়েছে সারা পৃথিবীতে। গানের পাশাপাশি একজন রেস্তোরাঁ ব্যবসায়ী হিসেবেও সুনাম রয়েছে আশার।

মিশর থেকে মালয়েশিয়ায় ছড়িয়ে রয়েছে তার রেস্তরাঁর শাখা। ভারতীয় খাবারের জন্য রীতিমতো খ্যাতি রয়েছে সেগুলোর।

ইংল্যান্ডের বার্মিংহামেও আশা ভোঁসলের রেস্তোরাঁ রয়েছে। সম্প্রতি সেখানে খেতে গিয়েছিলেন হলিউড সুপারস্টার টম ক্রুজ। খাবারের দীর্ঘ তালিকা থেকে প্রথমেই চিকেন টিক্কা মশলাকে বেছে নিয়েছিলেন ‘মিশন ইম্পসিবল’-এর ইথান হান্ট। এক প্লেটে মন ভরেনি টমের। এই পদ দ্বিতীয় বারও অর্ডার করেছিলেন এই অভিনেতা।

তার উপরে তার আবদার ছিল মুরগির এই বিশেষ পদে যেন অতিরিক্ত মশলা দেওয়া হয়। খাওয়া শেষে ছবিও তুলেছেন টম রেস্তোরাঁয়। সেই ছবি পোস্ট করে রীতিমত উচ্ছ্বাস প্রকাশ করলেন আশা ভোঁসলে।

গায়িকার ইনস্টাগ্রাম পেজ থেকে শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, রেস্তোরাঁর বাইরে নীল পোশাকে দাঁড়িয়ে টম। তার মুখে হাসি। সেখানেই টমের চিকেন টিক্কা মশলা প্রীতির কথা জানানো হয়েছে। স্বয়ং টম ক্রুজ তার রেস্তরাঁয় এসে খাওয়া দাওয়া করেছেন, এ কথা জানতে পেরে উৎফুল্ল আশা।

তবে টম প্রথম নন, অতীতে ‘দ্য রোলিং স্টোনস’ ব্যান্ডের সদস্যরা এবং বিখ্যাত পপ গায়ক এড শিরানও অতিথি হয়ে এসেছিলেন আশার রেস্তরাঁয়।

দৈনিক বগুড়া