বুধবার, ১৯ জুন ২০২৪, ৬ আষাঢ় ১৪৩১

৯১ কোটি টাকার সম্পত্তি থাকলেও, কঙ্গনা জানালেন তার দেনা

৯১ কোটি টাকার সম্পত্তি থাকলেও, কঙ্গনা জানালেন তার দেনা

সংগৃহীত

অভিনয়ের পাশাপাশি রাজনীতির ময়দানেও সফর শুরু করেছেন কঙ্গনা রানাউত। হিমাচল প্রদেশের মান্ডি লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী তিনি। নির্বাচনী প্রচার চালাচ্ছেন জোরকদমে। ১ জুন ভোট সেখানে। তার আগে মনোনয়নপত্র জমা দিলেন অভিনেত্রী। সেখানেই হিসাবে দিলেন নিজের স্থাবর-অস্থাবর সম্পত্তি থেকে কত কোটি টাকার দেনা রয়েছে তারও।

জানা গেল, প্রায় ৯১ কোটি টাকার সম্পত্তি রয়েছে কঙ্গনার। নগদ থেকে বাড়ি এবং গাড়ির খতিয়ান জমা দিয়েছেন অভিনেত্রী।

কঙ্গনার দেশের তিনটি রাজ্যে জমি বাড়ি রয়েছে। মুম্বাইতে রয়েছে তার তিনটি বাড়ি। একটি বাংলো রয়েছে, যার আনুমানিক মূল্য প্রায় ১৫ কোটি টাকা। বছর কয়েক আগে নিজের জন্মভূমি মানালিতে স্বপ্নের বাড়ি তৈরি করেন। তারও বাজারমূল্য প্রায় ১৬ কোটি। এ ছাড়াও চণ্ডীগড়েও বেশ কিছু সম্পত্তি রয়েছে। এ ছাড়া মুম্বাইয়ে নিজের প্রযোজনা সংস্থা রয়েছে।

কঙ্গনা হলফনামায় জানিয়েছেন তার প্রায় সাড়ে ৬ কেজি গয়না রয়েছে। রুপা রয়েছে প্রায় ৬০ কেজির মতো। যার মূল্য প্রায় ৫০ লাখ রূপি। এছাড়াও ব্যাংকে রয়েছে ১.৩২ কোটি টাকা। যার মধ্যে কঙ্গনার কাছে নগদ রয়েছে ২ লাখ টাকা।

অভিনেত্রীর বেশ কিছু বিলাসবহুল গাড়ি রয়েছে, সঙ্গে একটি স্কুটারও আছে। পাশপাশি বাজারে প্রায় ১৭ কোটি টাকার দেনা রয়েছে অভিনেত্রীর। ২০২২-২০২৩ বর্ষে অভিনেত্রীর বার্ষিক আয় ছিল ৪ কোটি। যদিও চলতি বছরে এর মধ্যেই ১২ কোটি টাকা উপার্জন করে ফেলেছেন তিনি।

সূত্র: ডেইলি বাংলাদেশ

সর্বশেষ: