শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

স্বামীর দ্বিতীয় বিয়ের প্র্যাংক, ভুল বুঝে স্ত্রীর আত্মহত্যা

স্বামীর দ্বিতীয় বিয়ের প্র্যাংক, ভুল বুঝে স্ত্রীর আত্মহত্যা

দুবাই প্রবাসী স্বামী দ্বিতীয় বিয়ে করেছেন - এমন কথা শুনে আত্মহত্যা করেছেন পাকিস্তানের পাঞ্জাব প্রদেশের এক নারী। কিন্তু তার স্বামীর দাবি, তিনি মূলত ভিডিও কলে স্ত্রীর সঙ্গে মজা করে দ্বিতীয় বিয়ের কথা বলেছিলেন। যদিও তার স্ত্রী তা বুঝতে না পেরে আত্মহত্যার পথ বেছে নেন। এমনকি প্রাংক করার বিষয়টি বোঝানোর সুযোগই তার স্ত্রী তাকে দেননি। 

আন্তর্জাতিক সংবাদমাধ্যমের খবর, পাঞ্জাবের শিয়ালকোটের বাসিন্দা রমজান মধ্যপ্রাচ্যে থাকেন। তার স্ত্রী ফাউজিয়া স্বামীর পরিবারের সঙ্গে শিয়ালকোটে থাকতেন। দুবাই থেকে ভিডিও কলে রমজান তার স্ত্রীকে বলেন, দুবাইতে মধ্যপ্রাচ্যের এক নারীকে তিনি বিয়ে করেছেন। এ কথা শুনে ফাউজিয়া কল কেটে দিয়ে তার স্বামীকে কয়েকটি ভিডিও বার্তা পাঠান। এরপর সিলিং ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যা করেন।

রমজানের দাবি, পরিস্থিতি ব্যাখ্যা করার জন্য কোনো সুযোগই তার স্ত্রী তাকে দেননি।  আত্মহত্যার আগে ফাউজিয়া ভিডিও বার্তায় জানিয়েছেন, তিনি তার স্বামীকে অন্য কারো সঙ্গে ভাগ করে নিতে পারবেন না। 

এদিকে, এ ঘটনায় ফাউজিয়ার পরিবার রমজান ও তার পরিবারের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেছে। তারা দাবি করছে, ফাউজিয়াকে হত্যা করা হয়েছে। এরফলে এটি আত্মহত্যা না হত্যাকাণ্ড তা নিয়ে সংশয় দেখা দিয়েছে। এরই মধ্যে তদন্ত শুরু করেছে পুলিশ। 

দৈনিক বগুড়া