রোববার, ১৪ এপ্রিল ২০২৪, ৩০ চৈত্র ১৪৩০

অভ্যন্তরীণ বিরোধে যোগাযোগ বিচ্ছিন্ন নাটোর

অভ্যন্তরীণ বিরোধে যোগাযোগ বিচ্ছিন্ন নাটোর

অভ্যন্তরীণ বিরোধ এবং শ্রমিককে মারধরের ঘটনায় নাটোর থেকে সকল রুটের বাস চলাচল বন্ধ করে দিয়েছে মালিক ও শ্রমিকরা। সকাল থেকে উত্তরের জেলা নাটোর থেকে কোনো বাস ছেড়ে যায়নি এবং প্রবেশ করতে পারেনি।

শ্রমিক নির্যাতনের প্রতিবাদে এই কর্মসূচি অনির্দিষ্টকালের জন্য চলবে জানিয়েছেন শ্রমিক নেতারা। তবে জেলা বিএনপির দাবি আগামীকাল রাজশাহীতে ঐক্যফ্রন্টের সমাবেশ ঠেকাতে এমন কর্মসূচি দেয়া হয়েছে।

শ্রমিক নেতারা জানান, নাটোর জেলা বাস-মিনিবাস মালিক সমিতির সঙ্গে রাজশাহী মালিক সমিতির বিরোধ এবং নাটোরের এক শ্রমিককে মারধরের ঘটনায় সকাল থেকে সকল রুটের বাস বন্ধ করে দিয়েছে নাটোর মালিক সমিতি এবং শ্রমিকরা। এতে করে নাটোর থেকে কোনো বাস ছেড়ে যায়নি বা প্রবেশ করতে পারেনি।

এদিকে শ্রমিক ধর্মঘটের কারণে নাটোরের সঙ্গে সারা দেশের যোগাযোগ ব্যবস্থা বন্ধ হয়ে গেছে। হঠাৎ করে শ্রমিক ধর্মঘটের কারণে দুর্ভোগে পড়েছেন যাত্রীরা। ছোট ছোট যানবাহনে গন্তব্য স্থানে যাচ্ছেন সাধারণ মানুষ।

তবে ধর্মঘটের বিষয়ে কিছুই জানেন না বলে জানিয়েছেন নাটোর জেলা বাস-মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক সাজেদুল রহমান সাগর।

নাটোর জেলা পরিবহন শ্রমিক ইউনিয়নের কার্য নির্বাহী সদস্য সাইফুল ইসলাম জানান, বিরোধ মিমাংসা না হওয়া পর্যন্ত ধর্মঘট চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছেন শ্রমিক নেতারা।

অপরদিকে জেলা বিএনপির সহসভাপতি শহীদুল ইসলাম বাচ্চুর দাবি, আগামীকাল রাজশাহীতে ঐক্যফ্রন্টের সমাবেশ ঠেকাতে এমন কর্মসূচি দেয়া হয়েছে। তবে এসব করে কর্মসূচি বানচাল করা যাবে না। সমাবেশ সফল হবে বলে দাবি করেন তিনি।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই