শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সোনাতলায় মাধ্যমিক শিক্ষা অফিসার আজিজার রহমানের বিদায় সংবর্ধনা

সোনাতলায় মাধ্যমিক শিক্ষা অফিসার আজিজার রহমানের বিদায় সংবর্ধনা

বদলিজনিত কারণে সোনাতলা মাধ্যমিক শিক্ষা অফিসার আজিজার রহমানের বিদায় সংবর্ধনা মঙ্গলবার বিকেলে সোনাতলা উপজেলা পরিষদ সভাকক্ষে অনুষ্ঠিত হয়েছে। অফিসার্স ক্লাব, সোনাতলার উদ্যোগে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার ও অফিসার্স ক্লাবের সভাপতি সাদিয়া আফরিন।

উপজেলা কৃষি স¤প্রসারণ অফিসার রবিউল ইসলামের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিদায়ী অতিথি, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জনাব আজিজার রহমান, উপজেলা কৃষি অফিসার ও অফিসার্স ক্লাব সোনাতলার সাধারণ সম্পাদক মাসুদ আহম্মেদ, থানা অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজা, উপজেলা হিসাবরক্ষণ অফিসার রুহুল আমিন,উপজেলা প্রকৌশলী রাশেদ ইমরান, ইন্সপেক্টর (তদন্ত) কামাল হোসেন, মৎস্য অফিসার হাফিজুর রহমান, মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপারভাইজার সেতারা রওশন জাহান,পরিসংখ্যান অফিসার সাফিউল ইসলাম, ভেটের্নারি সার্জন ডাঃ অজয় রায়, সোনালী ব্যাংকের ব্যবস্থাপক মাহবুবুর রহমান,দুর্জয় সাহিত্য গোষ্ঠীর সভাপতি প্রভাষক ইকবাল কবির লেমন, সাধারণ সম্পাদক তাহেরুল ইসলাম উজ্জ্বল প্রমূখ।

বিদায়ী অতিথিকে অফিসার্স ক্লাবের পক্ষ থেকে ক্রেস্ট, ফুল ও উপহারসামগ্রী প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার ও অফিসার্স ক্লাবের সভাপতি সাদিয়া আফরিনসহ অফিসারবৃন্দ। একই সময় দুর্জয় সাহিত্য গোষ্ঠী ও সোনাতলা থিয়েটারের পক্ষে বিদায়ী অতিথিকে পুষ্পস্তবক ও উপহারসামগ্রী প্রদান করেন দুর্জয় সাহিত্য গোষ্ঠীর সভাপতি প্রভাষক ইকবাল কবির লেমন ও সাধারণ সম্পাদক তাহেরুল ইসলাম উজ্জ্বল।

দৈনিক বগুড়া