শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

বগুড়ায় চালকের গলায় ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাই

বগুড়ায় চালকের গলায় ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাই

বগুড়ার শেরপুরে একটি আঞ্চলিক সড়কে জেল হোসেন (৩১) নামের চালকের গলায় ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনিয়ে নিয়ে গেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় শুক্রবার (০৩ সেপ্টেম্বর) বিকেলে ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে থানায় একটি লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।

এর আগে বৃহস্পতিবার (০২ সেপ্টেম্বর) দিবাগত রাত এগারোটার দিকে উপজেলার হামছায়াপুর কাঁঠালতলা-ফাঁসিতলা সড়কের খন্দকারটোলা দক্ষিণপাড়া নামক স্থানে এই ঘটনা ঘটে। দুর্বৃত্তদের ছুরিকাঘাতে আহত ওই অটোরিকশা চালককে স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় দ্রুত উদ্ধার করে প্রথমে স্থানীয় উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে যান।

কিন্তু সেখানে অবস্থার অবনতি ঘটলে রাতেই তাকে বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়। অটোরিকশা চালক জেল হোসেন উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের উচরং গ্রামের খয়বর আলীর ছেলে।

অভিযোগে জানা যায়, প্রতিদিনের ন্যায় ভাড়ায় চালিত অটোরিকশাটি নিয়ে বাড়ি থেকে বের হন চালক জেল হোসেন। ঘটনার রাতে যাত্রবেশী দুই দুর্বৃত্ত সাধুবাড়ী ফাঁসিতলা যাওয়ার জন্য তার অটোরিকশাটিতে উঠেন। একপর্যায়ে খন্দকারটোলা দক্ষিণপাড়া নামক স্থানে পৌঁছলে চালকের গলায় ছুরিকাঘাত করেন তারা।

ফলে গাড়ি থেকে মাটিতে লুটিয়ে পড়েন চালক জেল হোসেন। এসময় তার শরীরেরও একাধিক স্থানেও ছুরিকাঘাত করা হয়। এমনকি মৃত ভেবে তাকে ফেলে রেখে অটোরিকশা ছিনিয়ে নিয়ে যায় দুর্বৃত্তরা। পরে কিছু সময় পর তার গোংরানির শব্দ পেয়ে আশপাশের লোকজন এসে দ্রুত উদ্ধার করে হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়।

এ প্রসঙ্গে জানতে চাইলে শেরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) রবিউল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনায় জড়িতদের ধরতে এবং খোয়া যাওয়া অটোরিকশাটি উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

দৈনিক বগুড়া