শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

বগুড়া পৌর কৃষক লীগের প্রস্তুতিমূলক সভা

বগুড়া পৌর কৃষক লীগের প্রস্তুতিমূলক সভা

আগামী ১৬ অক্টোবর বগুড়া পৌর কৃষক লীগের বর্ধিত সভা সফল করার লক্ষে প্রস্তুতিমূলক সভা করা হয়েছে। শনিবার বিকেলে শহরের খাজাপাড়া অস্থায়ী কার্যালয়ে পৌর কৃষক লীগের উদ্যোগে এ আয়োজন করা হয়।

পৌর কৃষক লীগের আহবায়ক মাসুদ রানা সরকারের সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা কৃষক লীগের সভাপতি মো. আলমগীর বাদশা। বক্তব্যে তিনি বলেন, কৃষক লীগকে সুসংগঠিত করার জন্য তৃনমূল পর্যায় থেকে যাচাই-বাছাই করে ত্যাগি ও যোগ্য নেতাদের নেতৃত্বে নিয়ে আসতে হবে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আগামী দিনে কৃষক লীগ একটি শক্তিশালী সংগঠনে পরিনত হবে।

এসময় তিনি সম্মেলনের মাধ্যমে বগুড়ার পৌর এলাকার ২১টি ওয়ার্ড গঠন করার জন্য নেতাদের আহব্বান জানান।সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক মো. মঞ্জুরুল হক মঞ্জু। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহিন কাদির জোয়ারদার, সাংগঠনিক সম্পাদক আখতারুজ্জামান তুষার, আরিফুল ইসলাম সুমন, প্রচার সম্পাদক মাহমুদ খান ডন, সদস্য বজলার রহমান বকুল, মাহমুদুল হাসান আজাদ, পৌর কৃষক লীগ নেতা মাসুদ করিম, হানিফ, মামুনুর রশিদ, ওয়াদুদ, নাজির হোসেন, মিলন শেখ, আছাদুজ্জামান মজিদ, লিটনসহ প্রমুখ।

দৈনিক বগুড়া