শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

শেরপুরে যাত্রীবাহী বাস থেকে ১৯০০ পিস ইয়াবা উদ্ধার

শেরপুরে যাত্রীবাহী বাস থেকে ১৯০০ পিস ইয়াবা উদ্ধার

সিরাজগঞ্জ র‌্যাব-১২ সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে বগুড়ার শেরপুর পৌরশহরের পল্লীবাস এলাকায় একটি যাত্রীবাহী কোচ তল্লাশি করে প্রায় ১৯ শ’ পিস ইয়াবা উদ্ধার করেছে। এ সময় সিয়াম হোসেন শান্ত (২৪) ও আব্দুল হান্নান (৪৫) নামের দু’জনকে আটক করা হয়েছে। গত বৃহস্পতিবার রাতে শেরপুর থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।

গ্রেফতার দু’জন হলেন নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার বাজবী পূর্বপাড়া গ্রামের মৃত আবু তাহেরের ছেলে সিয়াম হোসেন শান্ত ও কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার উত্তর তেতাভূমি গ্রামের মৃত আলী আহম্মেদের ছেলে আব্দুল হান্নান।

জানা গেছে, গত বৃহস্পতিবার সকালে ঢাকা থেকে হানিফ এন্টারপ্রাইজ যাত্রীবাহী কোচে তারা বগুড়ায় আসছিলেন। সিরাজগঞ্জ র‌্যাব-১২ সদস্যরা গোপন সংবাদ পেয়ে ওই দিন দুপুর ৩টার দিকে ঢাকা-বগুড়ার মহাসড়কের শেরপুর পৌরশহরের পল্লীবাস এলাকায় কোচটি থামিয়ে তল্লাশি চালায়। তল্লাশির সময় তাদের কাছ থেকে অবৈধভাবে রাখা ১ হাজার ৮ শত ৬৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। পুলিশ সিয়াম হোসেন শান্ত ও আব্দুল হান্নানকে আটক করে।

পরে র‌্যাব-১২ সিরাজগঞ্জের ডিএডি মো: সামিয়উল ইসলাম শেরপুর থানায় আটকদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেন। এ ব্যাপারে শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: শহিদুল ইসলাম বলেন, আটকদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। তাদেরকে জেলহাজতে পাঠানো হয়েছে।

দৈনিক বগুড়া