শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

বগুড়ায় এপিএস এন্টারপ্রাইজ আয়োজিত মিনিবার ফুটবল টুর্নামেন্ট

বগুড়ায় এপিএস এন্টারপ্রাইজ আয়োজিত মিনিবার ফুটবল টুর্নামেন্ট

শুক্রবার (০৩ ডিসেম্বর) বিকেল ৪টার দিকে শহরের ফুলবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে খেলা শেষে পুরস্কার বিতরণ করা হয়। বগুড়া সরকারি শাহ সুলতান কলেজের সাবেক জিএস জনাব সাজ্জাদুর রহমান নাইটের সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বগুড়া পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিলর জনাব তৌহিদুল ইসলাম বিটু। উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন ১৮নং ওয়ার্ড কাউন্সিলর জনাব রাজু হোসেন পাইকাড় রাজু।

আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফুলবাড়ী পুলিশ ফাঁড়ি ইনচার্জ জনাব সুজন মিয়া, ১৬, ১৭, ও ১৮নং ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর জনাবা মোছাঃ মুক্তি বেগম, ১, ২, ও ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর জনাবা জোবায়দা বেগম, ১৮নং ওয়ার্ড বিএনপির আহ্বায়ক ও সাবেক কাউন্সিলর জনাব এস এম মোরশেদ মিটন।

বিশেষ অতিথি ছিলেন, রাজ মাহমুদ কাওছার, নূরুল ইসলাম নূরু, আহসান হাবীব কাজল, আতাউর রহমান, তানভীর হোসেন রিটূ পাইকাড়, সুরুজ্জামান সরকার রতন, শিহাব রহমান, বজলার রহমান সরোয়ার হোসেন তালাশ, মেহরাব হোসেন লিমন, মহিদুল ইসলাম, শাহিন হোসেন, রোমান পাইকার প্রমুখ।

খেলায় টাইব্রেকারে ফুলবাড়ী রানু স্মৃতি সংঘকে ২-৩ গোলে পরাজিত করে নারুলী যুব বয়েজ ক্লাব চ্যাম্পিয়ন হয়। এর আগে প্রধান অতিথি বেলুন ও ফেস্টুন উড়িয়ে ফুটবল প্রতিযোগিতার উদ্বোধন করেন।

খেলা শেষে অতিথিরা রানার্সআপ ও চ্যাম্পিয়ন দলের খেলোয়াড়দের মাঝে পুরস্কার হিসাবে চ্যাম্পিয়ন দলের মাঝে ১২ হাজার টাকার একটি চেক মানি ও রানার্স আপ দলের মাঝে আট হাজার টাকার চেক মানি বিতরণ করেন। ধারাবর্ণনায় ছিলেন সাহেব আলী কিং খান।।

দৈনিক বগুড়া