• শনিবার   ২১ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ৭ ১৪২৯

  • || ১৯ শাওয়াল ১৪৪৩

বগুড়া শিশু নাট্যদলের নির্বাহী কমিটির পরিচিতি সভা

দৈনিক বগুড়া

প্রকাশিত: ২০ জানুয়ারি ২০২২  

বগুড়া শিশুনাট্যদল-এর ২০২২-২০২৩ সালের কার্যনির্বাহী কমিটির পরিচিতি সভা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকাল ৪ টায়, বগুড়া শহরের ম্যাক্স মোটেল কনফারেন্স হলে অনুষ্ঠিত হয়।

বগুড়া, শিশু নাট্যদলের পরিচালক আব্দুল খালেকের সভাপতিত্বে অনুষ্ঠিত পরিচিতি সভার প্রধান অতিথি বাংলা একাডেমি কর্তৃক প্রকাশিত ধানশালিকের দেশ সাহিত্য পত্রিকার সহকারী সম্পাদক শামসনূর বগুড়া শিশু নাট্যদলের আগামী দুই বছরের জন্য নির্বাচিত নতুন কমিটির পরিচালক আব্দুল খালেক, সদস্য সচিব জিললুর রহমান শামীম, অর্থসচিব উম্মে হাবিবা,সাংগঠনিক সম্পাদক জেসমিন আক্তার রিনা,সাংস্কৃতিক সম্পাদক আবেদা আশরাফ, নির্বাহী সদস্য সালমা হোসেন ছবি, ড্যারিন পারভেজ, সানজিদা নাসরিন ও এসএম আসাদকে ফুল দিয়ে বরণ করে নেন। এরপর আলোচনা পর্বে প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, আজকের শিশুদের মাঝে আমাদের আগামীদিনের স্বপ্ন লুকায়িত রয়েছে। শিশুদের সাংস্কৃতিক চর্চার মধ্য দিয়ে আমরা সেই স্বপ্নের বাস্তবরূপ দিতে চাই।

তিনি আরো বলেন, জেলা শহরে শিশুদের নিয়ে একটি সংগঠন দুই যুগেরও বেশি সময় ধরে সাংস্কৃতিক কর্মকাণ্ড পরিচালনা করে আসছে এটি শিশুদের কল্যাণে একটি উল্লেখযোগ্য ঘটনা। তিনি নতুন কমিটির সদস্যদের আন্তরিকতা ও নিষ্ঠা শিশুদের সাংস্কৃতিক কর্মকাণ্ডে আরো সুযোগ করে দিতে সক্ষম হবে বলে আশাবাদ ব্যক্ত করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বগুড়া সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি তৌফিক হাসান ময়না ও বিশিষ্ট কলাম লেখক এ্যাড. মনতেজার রহমান মন্টু। এতে আরো বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা আতিকুর রহমান মিঠু, জিএম সাকলায়েন বিটুল, আবুল কালাম আজাদ ও মির্জা আহছানুল হক দুলাল এবং সংশপ্তক থিয়েটারের সাধারণ সম্পাদক সাদেকুর রহমান সুজন, জাতীয় কবিতা পরিষদ বগুড়া জেলা শাখার সভাপতি কবি আজিজার রহমান তাজ প্রমুখ। শেষে বগুড়া শিশু নাট্যদলের শিশুশিল্পীরা সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে।

দৈনিক বগুড়া
দৈনিক বগুড়া