শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

বগুড়ায় নিষিদ্ধ ট্যাপেন্টাডল ও ইয়াবাসহ গ্রেপ্তার ৫

বগুড়ায় নিষিদ্ধ ট্যাপেন্টাডল ও ইয়াবাসহ গ্রেপ্তার ৫

বগুড়ায় বারোশ পিস নিষিদ্ধ ট্যাপেন্টাডল ও ৪৫ পিস ইয়াবাসহ পাঁচ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১২। জেলার সদর ও আদমদীঘি উপজেলায় গতকাল বৃহস্পতিবার পৃথক তিনটি অভিযানে তাদের গ্রেপ্তার করা হয়।

এসব বিষয় শুক্রবার সকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছেন র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পের কমান্ডার স্কোয়াড্রন লিডার মো. সোহরাব হোসেন।

বিজ্ঞপ্তিতে র্যা ব জানায়, গতকাল বৃহস্পতিবার রাত ১০টার দিকে সদরের বৃন্দাবন পাড়াস্থ সুবিল জামে মসজিদে একটি অভিযান পরিচালনা করা হয়। অভিযানে র‌্যাব সদস্যরা দুইজনকে ১৫৯ পিস নিষিদ্ধ ট্যাপেন্টাডল ওষুধ বিক্রির অভিযোগে গ্রেপ্তার করে। গ্রেপ্তার দুইজন হলেন সদরের কদিমপাড়ার মো. বাদশা মিয়া এবং দশটিকা এলাকার মো. বাবু ইসলাম।

এর আগে রাত ৮টার দিকে সদরে অভিযান পরিচালনা করে র‌্যাবের আরেকটি দল। সদরের মাটিডালী বিমান মোড় এলাকায় চলা এই অভিযানে মিনার হোসেন নামে একজনকে ১১০০ পিস নিষিদ্ধ ট্যাপেন্টাডল ওষুধসহ গ্রেপ্তার করেন র‌্যাব সদস্যরা। গ্রেপ্তার মিনার শহরের ফুলবাড়ী এলাকার বাসিন্দা।        

এ ছাড়া একই দিন গোপন সংবাদের ভিত্তিতে আদমদীঘি উপজেলায় সান্তাহারের ঢাকা রোড মাছের বাজার এলাকায় একটি অভিযান পরিচালনা করে র‌্যাব। বিকেল ৪টার দিকে ওই অভিযানে এক নারীসহ দুই জন ৪৫ পিস ইয়াবা নিয়ে গ্রেপ্তার হন। তারা হলেন নওগাঁর সদরের মোছা. লিপি খাতুন ও মো. সালমান সরদার। 

এসব তথ্য দিয়ে র‌্যাবের কমান্ডার মো. সোহরাব হোসেন বিজ্ঞপ্তিতে জানান, গ্রেপ্তারদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়ার জন্য সংশ্লিষ্ট সদর ও আদমদীঘি থানায় হস্তান্তর করা হয়েছে।

দৈনিক বগুড়া