শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

বগুড়ায় ২৭৫ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার ১

বগুড়ায় ২৭৫ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার ১

বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলায় র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পের সদস্যরা অভিযান চালিয়ে ২৭৫ বোতল ফেন্সিডিলসহ আরমান আলী (২৬) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। আজ সোমবার (১৮ এপ্রিল) ভোরে উপজেলার চন্ডিহারা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আরমান আলী (২৬) কাহালু উপজেলার শিতলাই গ্রামের কাবেজ উদ্দীনের ছেলে।

স্কোয়াড্রন লীডার ও কোম্পানী কমান্ডার স্পেশাল কোম্পানী, র‌্যাব -১২ বগুড়ার মোঃ সোহরাব হোসেন জানায়, র‌্যাব-১২, বগুড়া ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, লালমনিরহাট হতে বগুড়া দিকে ট্রাকের মাধ্যমে মাদকের একটি বড় চালান বগুড়ায় আসছে। এমন সংবাদের ভিত্তিতে বগুড়া র‌্যাব ক্যাম্পের একটি আভিযানিক দল বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার চন্ডীহারাস্থ চন্ডিহারা জামে মসজিদের সামনে বগুড়া- রংপুর হাইওয়ে রোডের উপর মাদক বিরোধী চেকপোষ্ট স্থাপন করে। পরে সন্দেহভাজন ট্রাক সমূহে তল্লাশি চালায়। অবশেষে ভোর সোয়া  ৫ টায় চেকপোস্টে আরমান আলী নামের এক মাদক ব্যবসায়ী ২৭৫ বোতল ফেন্সিডিলসহ র‌্যাব আটক করে। এসময় ১ টি ট্রাক (বগুড়া ট ১১-০৯১৯), মোবাইল এবং টাকা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য ফেন্সিডিলের বড় বড় চালান দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিল। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য বগুড়া জেলার শিবগঞ্জ থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

দৈনিক বগুড়া