শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সোনাতলা উপজেলা আ.লীগের উদ‍্যােগে ঈদ আড্ডা অনুষ্ঠানে এমপি সাহাদারা

সোনাতলা উপজেলা আ.লীগের উদ‍্যােগে ঈদ আড্ডা অনুষ্ঠানে এমপি সাহাদারা

‘বঙ্গবন্ধু কন‍্যা শেখ হাসিনার উন্নয়নের রাজনীতি, মুক্তিযুদ্ধের চেতনার সংস্কৃতি’ এই প্রতিপাদ‍্যকে সামনে রেখে বগুড়ার সোনাতলায় উপজেলা পরিষদ ও উপজেলা আওয়ামী লীগের উদ‍্যােগে ঈদ আড্ডা অনুষ্ঠিত হয়েছে। ৫মে বৃহস্পতিবার বিকালে উপজেলা বঙ্গবন্ধু মিলেনিয়াম হল রুমে উপজেলার ৭টি ইউনিয়নের চেয়ারম‍্যান ও সকল নেতাকর্মীদের নিয়ে এ ঈদ আড্ডা অনুষ্ঠিত হয়।

ঈদ আড্ডায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম‍্যান এ‍্যাড. মিনহাদুজ্জামান লীটনের সভাপতিত্বে ঈদ আড্ডা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্ত‍ব‍্য রাখেন এমপি সাহাদারা মান্নান।

বগুড়া-১আসনের সংসদ সদস‍্য সাহাদারা মান্নান শিল্পী, উপজেলা পরিষদের চেয়ারম‍্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ‍্যাড. মিনহাদুজ্জামান লীটন, উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া আফরিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ‍্যক্ষ আব্দুল মালেক, থানা অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজা, পাকুল্লা ইউপি চেয়ারম‍্যান লতিফুল বারি টিম, দিগদাইড় ইউপি সাবেক চেয়াম‍্যান আলী তৈয়ব শামিম, উপজেলা শিক্ষক সমিতির সভাপতি আব্দুল ওয়াহেদ প্রমূখ। অনুষ্ঠানে অন‍্যান‍্যের মধ‍্যে উপস্থিত ছিলেন, শিবগঞ্জ মসলা গবেষনা বৈজ্ঞানিক কর্মকর্তা আতিকুর রহমান, বালুয়া ইউপি চেয়ারম‍্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুল আজিজ মন্ডল, জোড়গাছা ইউপি চেয়ারম‍্যান গোলাম রব্বানী, দিগদাইড় ইউপি চেয়ারম‍্যান শহিদুল হক টুল্লুসহ উপজেলা আওয়ামী লীগ ও ইউনিয়ন আওয়ামীলীগ এবং সকল সহযোগী সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক প্রাথমিক শিক্ষকবৃন্দ। ঈদ আড্ডায় ছিল শুভেচ্ছা বিনিময়, আলোচনাসভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও র‍্যাফেল ড্র।

দৈনিক বগুড়া