শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ধুনটে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

ধুনটে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

বগুড়ার ধুনটে উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। সোমবার সকাল ১০টার দিকে সরকারি নইমুদ্দিন পাইলট মডেল উচ্চ বিদ্যালয় খেলার মাঠে এর উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সঞ্জয় কুমার মহন্ত। উপজেলার ১০ ইউনিয়ন ও ১টি পৌরসভা থেকে ১১ বালক দল ও ১১ বালিকা দল এই দুইটি টুর্নামেন্টে অংশগ্রহণ করবে।

উদ্বোধনী খেলায় বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্নামেন্টে ধুনট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ফুটবল একাদশ বনাম চিকাশী সরকারি প্রাথমিক বিদ্যালয় ফুটবল একাদশ এবং বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে ভরনশাহী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ফুটবল একাদশ বনাম বড়িয়া সরকারি প্রাথমিক ফুটবল একাদশ অংশ নেয়।

এ সময় উপস্থিত ছিলেন সহকারি কমিশনার (ভূমি) নুরুল আমিন, ধুনট পৌরসভার মেয়র এজিএম বাদশাহ্, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গোলাম সোবহান, উপজেলা শিক্ষা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মাকছুদার রহমান, সহকারি শিক্ষা কর্মকর্তা অরুন কুমান দেবনাথ, নুরুল ইসলাম,বিপ্লব কুমার দেবনাথ, আরিফুল ইসলাম, উপজেলা শিক্ষক সমিতির সভাপতি শফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, শিক্ষক আয়নাল হক, জোবায়ের আল মাহমুদ, ওয়াজেদুর রহমান ও সোহাগ মিয়াসহ প্রমুখ।

দৈনিক বগুড়া