শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বাংলাদেশ বেতারের আয়োজনে দুপচাঁচিয়ায় তারুণ্যের কণ্ঠ অনুষ্ঠিত

বাংলাদেশ বেতারের আয়োজনে দুপচাঁচিয়ায় তারুণ্যের কণ্ঠ অনুষ্ঠিত

বাংলাদেশ বেতারের আয়োজনে এবং আইইএম ইউনিট পরিবার পরিকল্পনা অধিদপ্তরের সহযোগিতায় গত ১৩ অক্টোবর বৃহস্পতিবার সকালে দুপচাঁচিয়া উপজেলা পরিষদ সভাকক্ষে বাল্যবিবাহ প্রতিরোধে সচেতনামূলক অনুষ্ঠান তরুণদের অংশগ্রহণে বহিঃধারণকৃত প্রামাণ্য অনুষ্ঠান তারুণ্যের কণ্ঠ অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমন জিহাদী বলেন, বাল্য বিবাহ একটি ভয়ানক সামাজিক সমস্যা। এটি প্রতিরোধে আমাদের সবাইকে কাজ করতে হবে। উপজেলা প্রশাসন নিয়মিত এ বিষয়ে কাজ করে চলেছে। বাংলাদেশ বেতার ঢাকার উপস্থাপক সজীব দত্ত জানান, অনুষ্ঠানটি গত ৭বছর ধরে পরিবার পরিকল্পনা অধিদপ্তরের আইইএম অধিদপ্তরের আর্থিক সহযোগিতায় জনসংখ্যা স্বাস্থ্য ও পুষ্টিসেল বাংলাদেশ বেতার সারা দেশে আয়োজন করে চলেছে।

আগামী ১৫অক্টোবর শনিবার রাত ৮টা ১০মিনিটে  উপপরিচালক আমিরুল ইসলামের তত্বাবধানে সহকারী পরিচালক তোফাজ্জল হোসনের প্রযোজনায় বাংলাদেশ বেতার ঢাকা ক ও এফএম ১০৬ মেগাহার্টজ এ তারুণ্যের কণ্ঠ প্রচারিত হবে। এসময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার(ভূমি) রূপম দাস, পুলিশ পরিদর্শক(তদন্ত) আব্দুর রশিদ সরকার, উপজেলা কৃষি কর্মকর্তা সাজেদুল আলম, উপজেলা পরিচার পরিকল্পনা কর্মকর্তা জাকারিয়া হোসেন, উপজেলা প্রেসক্লাবের সভাপতি আঃবঃমঃ আবু আব্দুল্লাহ প্রিন্স সহ শিক্ষক ও অংশগ্রহণকারী শিক্ষার্থী। 

দৈনিক বগুড়া