সোমবার, ২০ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

ধুনটে ইয়াবাসহ এক মাদককারবারি আটক

ধুনটে ইয়াবাসহ এক মাদককারবারি আটক

বগুড়ার ধুনট উপজেলায় বিশেষ অভিযান চালিয়ে ২৫৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ একাধিক মামলার আসামী বরুন মন্ডল (৪০) নামে এক মাদক ব্যবসায়ী ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার গ্রেপ্তারকৃত আসামীকে ধুনট থানা হাজত থেকে বগুড়ার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করা হয়েছে।

গ্রেপ্তারকৃত বরুন মন্ডল ধুনট উপজেলার গোসাইবাড়ী ইউনিয়নের চুনিয়াপাড়া গ্রামের মৃত আজিজার মন্ডলের ছেলে। তার বিরুদ্ধে তিনটি মাদক মামলা ও একটি ডাকাতির মামলা রয়েছে।

ধুনট থানার এসআই মিজানুর রহমান জানান, বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে, চিকাশী-গোসাইবাড়ী সড়কের চিকাশী ব্রিজের উপর এক ব্যক্তি মাদকদ্রব্য বিক্রি করছে। এমন সংবাদের ভিত্তিতে সেখানে বিশেষ অভিযান চালিয়ে ২৫৫ পিস ইয়াবা ট্যাবলেট সহ চিহ্নিত ডাকাত দলের সদস্য মাদক ব্যবসায়ী বরুন মন্ডলকে গ্রেপ্তার করা হয়।

এবিষয়ে ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) রবিউল ইসলাম বলেন, গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী বরুন মন্ডল একজন ডাকাত দলের সক্রীয় সদস্য এবং চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে ধুনট থানায় এরআগেও তিনটি মাদক মামলা এবং একটি ডাকাতির মামলা দায়েছে। গ্রেপ্তারকৃত বরুন মন্ডলের বিরুদ্ধে আরো একটি মাদক মামলা দায়েরের পর তাকে শুক্রবার বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

দৈনিক বগুড়া

সর্বশেষ: