শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১ শ্রাবণ ১৪৩১

বগুড়ার আশ্রয়ণ প্রকল্পের উপকারভোগীদের মাঝে কৃষি উপকরণ বিতরণ

বগুড়ার আশ্রয়ণ প্রকল্পের উপকারভোগীদের মাঝে কৃষি উপকরণ বিতরণ

সংগৃহীত

বগুড়ার কাহালু উপজেলার মুরইল ইউনিয়নের ভাগদুবড়া আশ্রয়ণ প্রকল্পের উপকারভোগীদের জন্য বুধবার (৩১ই জানুয়ারি) বিকালে উপজেলা প্রশাসনের উদ্যোগে নব-নির্মিত সভাকক্ষের উদ্বোধন, কম্বল বিতরণ, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে কৃষি প্রদর্শনীয় উপকরণ বিতরণ এবং উপজেলা প্রাণীসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের উদ্যোগে মডেল ডিজাইন পরিবেশ বান্ধব মুরগীর শেড বিতরণ করা হয়েছে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নব-নির্মিত সভাকক্ষের উদ্বোধন, কম্বল, বীজ ও গাছ বিতরণের করেন বগুড়া জেলা প্রশাসক মো. সাইফুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন কাহালু উপজেলা নির্বাহি অফিসার মোছা. মেরিনা আফরোজ, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. আবু মুছা, মুরইল ইউ পি চেয়ারম্যান মাওঃ মো.আব্দুল জলিল, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ জান্নাতুল ফেরদৌস, উপজেলা প্রাণীসম্পদ অফিসার ডাঃ মাহবুব হাসান চৌধুরী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মো. আব্দুল জব্বার প্রমূখ।
পরে আশ্রয়ণ প্রকল্পের ফাকা জায়গায় বৃক্ষরোপন করেন কাহালু উপজেলা নির্বাহি অফিসার মোছা. মেরিনা আফরোজ, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) আবু মুছা ও উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ জান্নাতুল ফেরদৌস।

সর্বশেষ: