শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১ শ্রাবণ ১৪৩১

আদমদীঘিতে তেলজাতীয় ফসলের মাঠ দিবস ও কারিগরি আলোচনা অনুষ্ঠিত

আদমদীঘিতে তেলজাতীয় ফসলের মাঠ দিবস ও কারিগরি আলোচনা অনুষ্ঠিত

সংগৃহীত

তেলজাতীয় ফসলের উৎপাদন বৃদ্ধি প্রকল্পের আওতায় শনিবার বেলা ১১:০০ ঘটিকায় ছাতিয়ানগ্রাম ইউনিয়নের বড় আখিড়া ব্লকের ছোট আখিড়া গ্রামে রবি/২০২৩-২৪ মৌসুমে তেলজাতীয় ফসল বারি সরিষা-১৪-এর মাঠ দিবস ও কারিগরি আলোচনা অনুষ্ঠিত হয়।

মাঠ দিবস ও কারিগরি আলোচনায় ডিএই বগুড়ার সম্মানিত জেলা প্রশিক্ষণ অফিসার জনাব আ. জা. মু. আহসান শহীদ সরকার প্রধান অতিথি, ডিএই বগুড়ার সম্মানিত অতিরিক্ত উপপরিচালক (পিপি) জনাব মুহা. মশিদুল হক ও সারিয়াকান্দির উপজেলা কৃষি অফিসার জনান মো. আব্দুল হালিম বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বৈদেশিক মুদ্রা সাশ্রয়ে তেলজাতীয় ফসলের আবাদ সম্প্রসারণে প্রকল্পের অবদানসহ কারিগরি দিকসমূহ আলোচনা করেন।

আদমদীঘির উপজেলা কৃষি অফিসার জনাব মিঠু চন্দ্র অধিকারীর সভাপতিত্ত্বে অনুষ্ঠেয় মাঠ দিবস ও কারিগরি আলোচনায় দপ্তরের উপসহকারী উদ্ভিদ সংরক্ষণ অফিসার জনাব মো. সাইফুল ইসলাম, বড় আখিড়া ব্লকের উপসহকারী কৃষি কর্মকর্তা জনাব মো. হাবিব আলী, ছাতিয়ানগ্রাম ও কালাইকুড়ি (অ. দা.) ব্লকের উপসহকারী কৃষি কর্মকর্তা জনাব মো. খাদেমুল মাসুদ, তালশন ও কুসুম্বি (অ. দা.) ব্লকের উপসহকারী কৃষি কর্মকর্তা জনাব মো. শাহ আলম খন্দকার এবং ছোট আখিড়া গ্রামের ৭০ জন কৃষক/কৃষাণী উপস্থিত ছিলেন। 

সর্বশেষ: