শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ৪ শ্রাবণ ১৪৩১

নন্দীগ্রামে পৌর মেয়রের ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন

নন্দীগ্রামে পৌর মেয়রের ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন

সংগৃহীত

বগুড়ার নন্দীগ্রামে জনগুরুত্বপূর্ণ ড্রেন নির্মাণ কাজ উদ্বোধন করা হয়েছে। নন্দীগ্রাম শহরের নন্দীগ্রাম সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয় হতে নন্দীগ্রাম বাসস্ট্যান্ড পর্যন্ত এলজিসিআরআরপি প্রকল্পের আওতায় ১ কোটি ১৮ লাখ ৯১ হাজার ৫৮৫ টাকা ব্যয়ে ৬৪০ মিটার দৈর্ঘ্য, ০.৮৭ মিটার প্রস্থ ও ১.৪ মিটার গড় উচ্চতা ড্রেন নির্মাণ কাজ করার উদ্যোগ গ্রহণ করে নন্দীগ্রাম পৌরসভা।

সোমবার (৫ ফেব্রুয়ারি) সকালে এই ড্রেন নির্মাণ কাজ উদ্বোধন করেন নন্দীগ্রাম পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনিছুর রহমান।

সেসময় উপস্থিত ছিলেন নন্দীগ্রাম পৌরসভার প্যানেল মেয়র সাইফুল ইসলাম, পৌর নির্বাহী কর্মকর্তা শাহীন মাহমুদ, নির্বাহী প্রকৌশলী আবু রায়হান, উপসহকারী প্রকৌশলী অসিম কুমার, কাউন্সিলর রফিকুল ইসলাম অপু, আবু সাঈদ মিলন ববিতা বেগম, ঠিকাদারের প্রতিনিধি আব্দুর রাজ্জাক, মোফাজ্জল বারী ও আবু সাঈদ প্রমুখ।

নন্দীগ্রাম পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনিছুর রহমান জানান, এই ড্রেন অতি জনগুরুত্বপূর্ণ। এতোদিন এই ড্রেন ছিলো না। যে কারণে নন্দীগ্রাম পুরাতন বাজার, আশপাশের বাসার বাহির-ভিতরে ও রাস্তায় বৃষ্টির পানি জমে থাকতো। এতে অনেকটা জনদুর্ভোগ দেখা দিতো। এমন দুর্ভোগ লাঘবের জন্য আমি এই জনগুরুত্বপূর্ণ ড্রেন নির্মাণ কাজের উদ্যোগ গ্রহণ করি তা এখন বাস্তবায়ন হচ্ছে। তিনি আরো নন্দীগ্রাম পৌরবাসীর নাগরিক সুবিধা নিশ্চিত করতে আমরা আন্তরিক রয়েছি এবং থাকবো ইনশাআল্লাহ।

সর্বশেষ: