বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০

যুব সমাজকে রক্ষা করতে খেলাধুলার বিকল্প নেই: সোহরাব হোসেন ছান্নু

যুব সমাজকে রক্ষা করতে খেলাধুলার বিকল্প নেই: সোহরাব হোসেন ছান্নু

সংগৃহীত

বগুড়ার শাজাহানপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান সোহরাব হোসেন ছান্নু বলেছেন, এলাকার তরুণ প্রজন্মকে মাদকের ভয়াল ছোবল থেকে দূরে রাখতে ও মাদকমুক্ত সমাজ গড়তে সবাইকে খেলাধুলায় আরও বেশি সম্পৃক্ত করতে হবে। সন্ত্রাস ও মাদক থেকে যুব সমাজকে রক্ষা করতে খেলাধুলার বিকল্প নেই।

সমাজের প্রতিটি পরিবারের অভিভাবকদের নজর রাখতে হবে তাদের সন্তানরা কোথায় যাচ্ছে কোন বন্ধুর সাথে মেলামেশা করছে। সেই বন্ধু মাদকাসক্ত কি-না সেদিকে নজর রাখতে হবে। আপনার সন্তান যেমন প্রতিদিন পাঠশালাতে গিয়ে পাঠদান করেছে তেমনি তাকে খেলাধুলাও করতে দিতে হবে। তবেই আপনার সন্তান সুস্থ দেহের অধিকারী হবে এবং সমাজ ও জাতি মাদকমুক্ত হবে।

শুক্রবার বিকেলে শাজাহানপুর উপজেলার বেজাড়া ইউনাইটেড ক্লাবের বার্ষিক ক্রীড়া প্রতিযোগতা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।

তিনি আরও বলেন, সকল শ্রেণি-পেশার মানুষকে খেলাধুলার মান উন্নয়নে এগিয়ে আসতে হবে। শিক্ষার্থীদের লেখাপড়ার পাশাপাশি খেলাধুলারও সুযোগ দিতে হবে। যার ফলে আগামী দিনে আমরা সুস্থ ও মেধাসম্পন্ন জাতি উপহার পাবো। আগামী দিনে বেজোড়া ইউনাইটেড ক্লাব সন্ত্রাস ও মাদকমুক্ত সমাজ গড়তে বিশেষ ভূমিকা রাখবে।

ক্লাবের সভাপতি খাজা আহম্মেদ রতনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন শাজাহানপুর থানার অফিসার ইনজার্চ (ওসি) শহিদুল ইসলাম, ২১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজার রহমান বাবু। এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রেসক্লাবের সভাপতি সাজেদুর রহমান সবুজ, উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আসাদুজ্জামান লিটন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক বাদশা আলমগীর, উপজেলা আওয়ামী লীগের সদস্য আব্দুল ওয়াদুদ মুকুল, যুবনেতা ঈমাম হোসেন, সাজু আহম্মেদ, ইলিয়াস হোসেন, করতোয়া ফার্মেসীর স্বত্বাধিকারী আব্দুল মজিদ, মৎস্যজীবী লীগ বগুড়া শহর শাখার আহ্বায়ক ইলিয়াস শাহ, বেজোড়া ইউনাইটেড ক্লাবের সাধারণ সম্পাদক মেহেদী হাসান, সাবেক সভাপতি হুমায়ন কবীর, সাবেক সাধারণ সম্পাদক আল ইমরান, ক্রীড়া সম্পাদক গোলাম রব্বানীসহ প্রমুখ।দিনব্যাপী ক্রীড়ানুষ্ঠান শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ।

শিরোনাম:

বিদ্যুতের মূল্যবৃদ্ধির প্রজ্ঞাপন আজই: নসরুল হামিদ
৪২৪ কোটি টাকার তেল-ডাল-গম কিনছে সরকার
সংরক্ষিত আসনের সংসদ সদস্যদের শপথ আজ
ধুনটে জাতীয় পরিসংখ্যান দিবস পালিত
নিরাপদ-পরিবেশবান্ধব শিল্প-কারখানা গড়ে তুলতে হবে: রাষ্ট্রপতি
মার্চ থেকে আবারও বাড়ছে বিদ্যুতের দাম: নসরুল হামিদ
বগুড়ার শেরপুরে স্থানীয় সরকার দিবস উপলক্ষ্যে উন্নয়ন মেলার উদ্বোধন
বগুড়ায় জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত
বগুড়ার চরাঞ্চলে বাদামের বাম্পার ফলনের সম্ভাবনা
৩ চাকার যান বন্ধে বগুড়া-নাটোর মহাসড়কে কঠোর অবস্থানে হাইওয়ে পুলিশ
২৪ দিনে দেশে রেমিট্যান্স এলো ১৮ হাজার কোটি টাকা
বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধি অনেকের জন্য অনুপ্রেরণা