শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১ শ্রাবণ ১৪৩১

বগুড়ায় তিনদিন ব্যাপি শিক্ষা মেলার উদ্বোধন করেন রিপু এমপি

বগুড়ায় তিনদিন ব্যাপি শিক্ষা মেলার উদ্বোধন করেন রিপু এমপি

সংগৃহীত

বগুড়ায় তিনদিন ব্যাপি শিক্ষা মেলার উদ্বোধন হয়েছে । বগুড়া শিক্ষা ও চারুকলা উন্নয়ন সোসাইটির উদ্যোগে রবিবার বেলা ১ টায় শহরের শহীদ খোকন পার্ক চত্বরে মেলার উদ্বোধন হয়েছে। 

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বগুড়া সদর আসনের সংসদ সদস্য ও জেলা আ’লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু।

জেলার বিভিন্ন স্কুল, দেশে ও বিদেশে উচ্চ শিক্ষা সহায়ক প্রতিষ্ঠানসহ ৪৬টি স্টল মেলায় অংশগ্রহন করেছে। শিক্ষাক্ষেত্রে সরকারের উন্নয়ন কর্মকান্ডসহ শহরের স্বনামধন্য প্রতিষ্ঠানে কিভাবে পাঠদান, দেশে ও বিদেশে উচ্চ শিক্ষায় প্রতিষ্ঠানগুলোর কর্মকান্ড তুলে ধরা হয়েছে স্টলগুলোতে। অভিভাবক ও শিক্ষার্থীরা সহজেই শিক্ষা প্রতিষ্ঠান সম্পর্কে অবগত হতে পারে এজন্যই মেলার আয়োজন বলে জানা গেছে।

মেলায় আরো উপস্থিত ছিলেন মেলা উদযাপন কমিটির আহবায়ক বিশিষ্ঠ শিক্ষাবিদ প্রফেসর সামছুল আলম জয় এর সভাপতিত্বে ও সদস্য সচিব অধ্যক্ষ তানভীর আলম এর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন সরকারী আজিজুল হক কলেজের সহযোগি অধ্যাপক একেএম সোলায়মান হোসেন, বীট মডেল স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ প্রকৌশলী সাহাবুদ্দিন সৈকত, বগুড়া প্রেসক্লাবের সহ-সভাপতি আব্দুস সালাম বাবু, যুগ্ম সম্পাদক সাজেদুর রহমান সিজু, কিন্ডার গার্টেন এসোসিয়েশনের মহাসচিব রোটা: মোস্তাফিজার রহমান, শিক্ষাবিদ আর এস এম পলাশ, জিয়াউল হক, সানজিদা, মৌসুমী আক্তার সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রধানগন।

সর্বশেষ: