বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

কাহালুতে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

কাহালুতে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

সংগৃহীত

গতকাল বিকেলে বগুড়ার কাহালুর শেখাহার দ্বি-মূখী উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার উদ্বোধন করেন আদমদীঘি উপজেলা প্রশাসনিক কর্মকর্তা মো. সিরাজুল হক মন্টু।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অত্র বিদ্যালয়ের সভাপতি ও বীরকেদার ইউ পি সদস্য মো. জবিবর রহমান যবু। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মেডিকেল এডুকেশন এন্ড হেলথ ম্যানপাওয়ার ডেভেলপমেন্ট এর (লাইন ডিরেক্টর) ও জেনারেল অফ মেডিকেল এডুকেশনের ডিরেক্টর ডাঃ মো. মোশাররফ হোসাইন খন্দকার।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঢাকা আয়কর বিভাগের অবসরপ্রাপ্ত উপকর কমিশনার মো. মোকাররম হোসেন (নুহু), বীরকেদার ইউ পি চেয়ারম্যান মো. ছেলিম উদ্দিন প্রামানিক, অবসরপ্রাপ্ত উপজেলা শিক্ষা অফিসার আ, ন, ম জালাল উদ্দিন, উপজেলা জাসদের সাধারণ সম্পাদক মো. সিদ্দিকুল আলম মামুন, বিশিস্ট ব্যবসায়ী ফারুকুজ্জামান ফারুক ও মো. সাজ্জাদ হোসেন প্রমূখ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন শেখাহার দ্বি-মূখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. এনামুল হক। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অত্র বিদ্যালয়ের ম্যানিজং কমিটির সদস্যবৃন্দ, শিক্ষক/শিক্ষিকাবৃন্দ, অভিভাবকবৃন্দ ও ছাত্র/ছাত্রীবৃন্দ। অনুষ্ঠানের ধারা বর্ণনায় অত্র বিদ্যালয়ের সহকারি শিক্ষক এ কে এম কামরুজ্জামান ও নিম্নমান সহকারি কাম-কম্পিউটার অপারেটর মো. শহিদুল ইসলাম।

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই