বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

স্মার্ট বাংলাদেশের জন্য স্মার্ট জাতি গঠন করতে হবে: জেলা প্রশাসক

স্মার্ট বাংলাদেশের জন্য স্মার্ট জাতি গঠন করতে হবে: জেলা প্রশাসক

সংগৃহীত

বগুড়ার জেলা প্রশাসক মো: সাইফুল ইসলাম বলেছেন, ২০৪১ সালের চ্যালেন্স মোকাবেলায় স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে হবে। আর স্মার্ট বাংলাদেশের জন্য স্মার্ট জাতি গঠন করতে হবে। স্মার্ট জাতির কর্ণধার আজকের শিশু-কিশোর। আমাদের শিশু-কিশোরদের স্মার্ট শিশু হিসেবেই গড়ে তুলতে হবে।

তিনি মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) বিকেলে বগুড়া প্রেসক্লাব আয়োজিত অমর ২১ ও আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগিতা, আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

বগুড়া প্রেসক্লাবের সভাপতি ও বিএফইউজে’র রাজশাহী বিভাগীয় সহ সভাপতি মাহমুদুল আলম নয়নের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন অমর ২১ উদযাপন কমিটির আহবায়ক বগুড়া প্রেসক্লাবের সাবেক সভাপতি প্রদীপ ভট্টাচার্য্য শংকর।

এছাড়া অন্যদের মধে বক্তব্য রাখেন, বগুড়া সাংবাদিক ইউনিয়ন (বিইউজে) এর সভাপতি জেএম রউফ, প্রেসক্লাবের সহ-সভাপতি বিইউজের সাধারণ সম্পাদক মাসুদুর রহমান রানা।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বগুড়া জেলা প্রশাসনের সহকারী কমিশনার গাজী মুয়ীদুর রহমান, প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন, দপ্তর সম্পাদক শফিউল আযম কমল, কোষাধ্যক্ষ আবুল কালাম আজাদ ঠান্ডা, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক সাইফুল ইসলাম, নির্বাহী কমিটির সদস্য ফরহাদুজ্জামান শাহী, তানসেন আলম, নাজমুল হুদা নাসিম, আব্দুর রহিম, বগুড়া ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি আসাফ উদ দৌলা ডিউক প্রমুখ।

বগুড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন মিন্টু’র সঞ্চালনায় প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে  প্রধান অতিথি জেলা প্রশাসক মোঃ সাইফুল ইসলাম ভাষার জন্য যারা শহিদ হয়েছেন সেই শহিদ’র আত্মার মাগফেরাত কামনা করে শ্রদ্ধা জানান। তিনি শ্রদ্ধা জানান, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতাসহ তার পরিবারের শহিদের প্রতি।

এছাড়া মহান স্বাধীনতা যুদ্ধে যারা শহিদ হয়েছেন সেই সব শহিদদের প্রতি। পরে প্রধান চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন। চিত্রাঙ্কন প্রতিযোগিতার বিচারকের দায়িত্ব পালন করেন শিল্পী বেলাল আহমেদ ও প্রদীপ ভট্টাচার্য্য শংকর।

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই