রোববার, ১৪ এপ্রিল ২০২৪, ৩০ চৈত্র ১৪৩০

বগুড়ায় মহিলা আওয়ামী লীগের ৫৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

বগুড়ায় মহিলা আওয়ামী লীগের ৫৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

সংগৃহীত

বগুড়ায় বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের ৫৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মঙ্গলবার বিকেলে দলীয় কার্যালয়ে জেলা মহিলা আওয়ামী লীগের আয়োজনে আলোচনা সভা করা হয়।

জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি হেফাজত আরা মীরার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাবিয়া সাবরিন পিংকি সরকারের সঞ্চালনায় কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সহ সভাপতি ও সাবেক এমপি অধ্যক্ষ খাদিজা খাতুন শেফালী, জেলা মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও সকল উপজেলা ও পৌর মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভায় বক্তারা বলেন,  বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের মা-বোনেরা দেশের মানুষের সেবায় কাজ করে যাচ্ছেন।  ঘরে কাজ সামলিয়ে তারা বঙ্গবন্ধুর আদর্শে গড়া সংগঠন মহিলা আওয়ামী লীগের পতাকা তলে ঐক্যবদ্ধ হয়ে দেশ গড়ায় অংশ নিয়েছে।  বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন নারী। তার নেতৃত্বে সারাদশের সকল ক্ষেত্রে নারীদের অংশগ্রহণ নিশ্চিত হয়েছে। নারীরা পুরুষদের সাথে সমানতালে কাজ করছেন।

প্রধানমন্ত্রী এদেশের নারী পুরষের সমতা সৃষ্টিতে কাজ করছেন। নারীরা এগিয়ে আসলে দেশ এগিয়ে যাবে। বহির্বিশ্বের নারীদের মত সোনার বাংলার নারীরাও এগিয়ে যাচ্ছে।  তারাও দেশ ও সমাজের কল্যাণে নিজেদের নিয়োজিত করছেন। তাই নারীকে অবহেলার চোখে দেখার আর কোন সুযোগ নেই। নারীরা সংসার সাজিয়ে তোলেন, ঠিক সেভাবে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশকে সাজিয়ে তুলতে বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের নেতাকর্মীরা কাজ করে যাচ্ছেন। এরই ধারাবাহিকতায় দেশ হয়ে উঠবে সুখী ও সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ।

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই